SEC-S10W5: My story of losing a precious thing

in Steem For Bangladeshlast year
আসসালামু আলাইকুম

আমার ব্যবহারকারীর নাম @rashidaakter আর আমি বাংলাদেশ থেকে বলছি। আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন, সুস্থ প্রশংসনীয় জীবন যাপন করছেন, আপনাদের সকলের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ। আমি এই জায়গায় এই আশ্চর্যজনক প্রতিযোগিতার ভাগ হতে এসেছি SEC-S10W5: আমার একটি মূল্যবান জিনিস হারানোর গল্প। আমার জীবনে অনেক গল্প রয়েছে যেখানে আমি আমার প্রয়োজনীয় ও মূল্যবান জিনিস হারিয়েছি। আজ আমি আমার একটি ঘড়ি হারানোর গল্প শেয়ার করছি। আসুন প্রতিযোগিতায় এগিয়ে যাই।

pexels-jess-bailey-designs-1007024.jpg
pexel

আপনি কি কখনও এমন কিছু হারিয়েছেন যা আপনার কাছে খুব গুরুত্বপূর্ণ ছিল? (যদি আপনার কাছে আইটেমটির একটি ছবি থাকে তবে দয়া করে আমাদের সাথে শেয়ার করুন)

আমি আমার প্রিয় একটি ঘড়ি হারিয়ে ফেলিছি যা হয়তো বস্তুগত দিক থেকে ততটা মূল্যবান ছিলনা কিন্তু সেই বস্তুটিতে ছিল প্রচুর স্মৃতি ও ভালবাসা। এই ঘড়িটি আমাকে আমার স্বামি আমাদের প্রথম বিবাহ বার্ষিকতে উপহার দিয়েছিল। ঘড়িটি সে বাইরে থেকে তার বন্ধুকে দিয়ে আনিয়েছিল।ঘরিটি কখন হারিয়ে ফেলেছি বুঝতে পারিনি। সাধারনত আমি এটা কোন অনুষ্ঠানে যাওয়ার সময় হাতে দিতাম। যেহেতু আমার কাছে এই ঘড়িটি খুব প্রিয় ছিল, সেইজন্য এটা খুব যত্ন সহকারে ব্যবহার করতাম। আমি সেই ঘড়িটি ২/৩ বছর ব্যবহার করেছিলাম। হঠাৎ একটা জন্মদিনের অনুষ্ঠানে যাব, তাই ঘড়ি বের করতে গিয়ে দেখি সেটি যথাস্থানে নেই। সারা ঘর, আলমারির ভিতর তন্ন তন্ন করে করে খুজেছি পাইনি।

আইটেম হারানোর পরে আপনি কি আবেগ অনুভব করেছেন?

আমি আগেই বলেছি এটা আমার স্বামি আমাকে উপহার দিয়েছিল। তাই ওটা আমার খুব প্রিয় একটা ঘড়ি ছিল। যখন আমি এটি হারিয়েছিলাম তখন আমি সত্যিই বিচলিত হয়ে পড়েছিলাম এবং কারণ আমি জানি না কিভাবে আমি আমার স্বামির মুখোমুখি হব কারণ সে আমাকে অনেক ভালবেসে দিয়েছে এবং আমি অযত্নে এটি হারিয়েছি তাই এটি আমার পক্ষে সত্যিই সহজ ছিল না।

pexels-austin-guevara-883441.jpg
pexel

আপনি এটি খুঁজে পেতে কিছু করেছেন? ফলাফল কি ছিল?

আমি অনেক দিন ধরে এটি খুঁজে বের করার চেষ্টা করেছি । আমার খুব মন খারাপ করে আমার ঘর, আলমারি, ড্রেসিংটেবিল সব জায়গায় খুজেছি পাইনি। আমার মায়ের বাড়িতেও খুজেছি ভেবেছি যদি ভুল করে ফেলে এসেছি সেখানেও পাইনি। ফলাফল আমি ঘড়িটি কখনোই খুজে পাইনি। অনেক বছর হয়ে গেছে হারানোর, আমার আরও ঘড়ি এসেছে কিন্তু সেই ঘড়িটি এখনো ভুলতে পারিনি।

ভবিষ্যতে এই জাতীয় মূল্যবান আইটেম হারানো এড়াতে আপনি কোন পদক্ষেপগুলি অনুসরণ করবেন?

আমি এখন আমার অলঙ্কার যত্ন. আমি কোনো অলঙ্কার পরলেই সবগুলো চেক করি। আমি যখন আমার সোনার অলঙ্কারগুলো খুলে রাখি, আমি সেগুলো সবার কাছে নিরাপদে রাখি। আমি এখানে এবং সেখানে কোন আউট না. আমি অন্যদের কাছে আমার অলঙ্কার গোপন স্থান দেখাই না ইত্যাদি। এই কিছু সাধারণ সতর্কতা যা আমি আমার সোনার অলঙ্কারের জন্য করি।

Screenshot_20.png

Thank You So Much For Reading My Blog

Stay Healthy, Be Happy


I would like to invite my friends @bakul1, @sairazerin, and @rezaulfdm to participate in this contest.

This is my

Achievement 1 verified link

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58304.13
ETH 2575.50
USDT 1.00
SBD 2.43