You are viewing a single comment's thread from:

RE: Contest - My Experiences During COVID-19 | Days spent during the epidemic.

in Steem For Bangladesh2 years ago

রেদোয়ান ভাই কমিউনিটিতে প্রায় (বন্ধু বা ভাই) তাদের এক্সপেরিয়েন্স থেকে অনেক কিছু শিখতে পারলাম এবং আপনার এক্সপেরিয়েন্স থেকে আমি অনেক কিছু শিখতে পারলাম। আপনার ছবিগুলো খুবই সুন্দর দেখাচ্ছ। এই ছবিগুলো কোথা থেকে সংগ্রহ করা হয়েছিল। বা কোন সফটওয়্যার দিয়ে এডিট করা হয়েছিল আমি কি জানতে পারি?

Sort:  
 2 years ago 

মহামারীর সময় আমার এক্সপ্রেস নিয়ে আপনাদেরকে জানাতে পেরে খুবই ভালো লাগলো আমার, ভাই এটা ক্যানভা অ্যাপসের মাধ্যমে আমি তৈরি করেছি আপনি চাইলে তৈরি করতে পারবেন খুবই সহজ।
আপনার যদি স্মার্ট ফোন থেকে থাকে তাহলে প্লে স্টোর থেকে ক্যানভা অ্যাপস টি নামিয়ে নিবেন আর যদি ল্যাপটপ থেকে থাকে তাহলে ক্যানভা ওয়েবসাইট থেকে এ ডিজাইনগুলো তৈরি করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66996.66
ETH 3235.91
USDT 1.00
SBD 2.63