You are viewing a single comment's thread from:

RE: Contest - My Experiences During COVID-19 | This is a game of life and death

in Steem For Bangladesh2 years ago

করোনাভাইরাসের সময়ে আপনি অনেক অভিজ্ঞতা অর্জন করেছেন। আপনার লেখাগুলো দেখে আমি বুঝতে পারছি। আপনি সেই অভিজ্ঞতার কথাগুলো আমাদের সঙ্গে শেয়ার করেছেন আমরা সেখান থেকে অনেক কিছু শিখলাম শুভকামনা রইল।

Sort:  
 2 years ago (edited)

ইহা আমার পরম পাওয়া যে আপনি আমার পোষ্টের মাধ্যমে কিছু শিখতে পেরেছেন। হ্যাঁ, করোনা মহামারী এই বিপর্যয়ে আমরা বাংলাদেশীরা অনেকটাই বিপর্যয় পড়েছি যেহেতু আমরা দারিদ্রতা নিয়ে বসবাস করছি। আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাই 😊❤️

এভাবে বলবেনা আমরা সবাই এক আপনার কাছ থেকে আমি শিখব আমার কাছ থেকে আপনি শিখবেন আর এভাবেই একটি পরিপূর্ণ কমিউনিটি তৈরি হবে।

 2 years ago 

ইনশাআল্লাহ ব্রাদার 😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66