You are viewing a single comment's thread from:

RE: SEC-S17W3: "National Festival"

in Steem For Bangladesh3 months ago

এতো সুন্দর একটি প্রতিযোগিতায় আমাকে আহ্বান জানানোর জন্য ধন্যবাদ। আপনার লেখায় আপনি আমাদের দেশের জাতীয় উৎসব গুলি উল্লেখ করেছেন । এই উৎসব গুলো বিভিন্ন ভাবে পালন করা হয় । তবে সবচেয়ে মজাদার দিবস হলো পহেলা বৈশাখ । আমাদের দেশের মানুষের পহেলা বৈশাখ একটি গুরুত্বপূর্ণ দিন। এই দিবসে সাধারণত পান্তা ইলিশ খাওয়া হয় । আমার কাছে এই দিবসের সব চেয়ে মজা লাগে রাস্তায় বিভিন্ন খাবার দেখা যায় , মেয়েরা সাদা শাড়ি লাল বডার শাড়ি পরে । ছেলেরা সাদা পান্জাবী পড়ে । যা দেখতে খুবই মনোমুগ্ধকর । আপনার লেখা পড়া খুব ভালো লেগেছে ।আপনার জন্য শুভ কামনা রইলো ।

Sort:  
 3 months ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর মন্তব্যের জন্য। পহেলা বৈশাখ সত্যিই আমাদের বাঙালিদের জীবনে একটি অত্যন্ত ভালোবাসার ও আনন্দের উৎসব। এই দিনে রাস্তায় রঙিন প্রশান্তি ও উৎসবের বাতাস দেখতে খুবই মনোমুগ্ধকর । আমি অনেক আনন্দিত যে আমার লেখাটি আপনার ভালো লেগেছে । অগ্রিম অনেক শুভকামনা আপনার জন্যই কেননা আমি নিশ্চিত আপনি অনেক ভালো কিছু নিয়ে আসবেন আমাদের সবার সামনে।

 3 months ago 

ধন্যবাদ আপু আপনার অগ্রিম শুভকামনার জন্য । আমি চেষ্টা করবো ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59149.53
ETH 2749.59
USDT 1.00
SBD 2.29