Better Life with Steem" ||"THE DIARY GAME"|| 22 November 2023 || আমার কাটানো সুন্দর মুহূর্ত

in Steem For Bangladesh9 months ago

আজকে বুধবার
তারিখ:২২/১১/২০২৩

The Diary Game

1700655464338.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি স্টিমিট এ নতুন জয়েন করেছি । আশা করি সবাই আমাকে বন্ধু ভেবে আমাকে সাপোর্ট এবং সহযোগিতা করবেন। আমি আজকে আপনাদের সাথে আমার সারাদিনের কিছু মুহূর্ত শেয়ার করলাম ।চলুন এবার শুরু করি।

আমার আজকের সকাল

IMG_20231122_165209.jpg

সকাল বেলা আমি ঘুম থেকে উঠে বিছানা গুছিয়ে ব্রাশে পেস্ট লাগিয়ে রাস্তায় একটু হাঁটতে বের হই। বুঝতেই পারছেন শ্বশুর বাড়ি থেকে নানুদের অথবা বাবার বাড়ি আসছি তাই সকালের কোন কাজ না করেই হাঁটতে বের হয়েছি, কারণ শ্বশুর বাড়িতে যত সকাল থাক অথবা শরীর খারাপ থাক কাজ করতেই হয় । আচ্ছা যাই হোক একটা ছবি তুললাম যাতে আমি আপনাদের সাথে শেয়ার করতে পারি শীতের সকাল টা কেমন যোদিও আপনারাও দেখেন তবে গ্ৰামের শীতের সকাল টা অনেক সুন্দর লাগে কোয়াশায় আবরনে ঢাকা আবছা আবছা আলোয় দেখতে অনেক সুন্দর লাগে ।

আমার ফুল গাছের যখন যত্ন নিই।

IMG_20231122_164521.jpg

এরপর সকালে ঘুরা ঘুরি শেষে বাসায় এসে মুখ ধুয়ে নিজেকে পরিপাটি করে নিই, এরপর খাওয়াদাওয়া করি। খাওয়ার পর একটু ফোন হাতে নিয়ে স্টিমিট প্লাটফর্মে ডুকে সবার পোস্ট দেখি দেখে দেখে একটু একটু এই প্লাটফর্মে ধারণা হচ্ছে আমার।যাই হোক কিছুক্ষণ পর আমাদের ঘরের পাশে আমার একটি গোলাপ গাছ রোপণ করা। আমি তাতে সকাল, বিকেলে পানি দিই । সেই গাছ টি তে সুন্দর ফুল ফুটেছে। এরপর আবার আমি একটু আমার ফেসবুকে আমার বন্ধু দের সাথে আড্ডা দিই।

আজকের দুপুর বেলা

IMG_20231122_155652.jpg

এরপর দেখতে দেখতে দুপুরে সময় হয়ে গেছে এবার আমি গোসল করেছি। দুপুরে খাবার খেয়েছি। একটু পর বাহিরে সবার সাথে সময় কাটাই।

আমি যখন এ্যালোভ্যারা গাছের যত্ন নিই।

IMG_20231122_164539.jpg

ছোট একটি এ্যালোভ্যারা গাছ রোপণ করে ছিলাম এখন একটু একটু করে বড় হচ্ছে।সব জিনিসের যত্ন নিতে হয় নাহলে সেটা বিফলে যায়। আমি যত টুকু সম্ভব পারি যত্ম নিই। সকাল বেলা এবং বিকেলে পানি দিই।
এ্যালোভ্যারা গাছ অনেক উপকারি সেটা আমারা সবাই জানি।এ্যালোভ্যারা আমরা মাথায় , মুখে আরো ইত্যাদি ইত্যাদি ব্যাবহার করে থাকি।

বিকেল বেলা

IMG_20231122_160934.jpg

আমি নানুদের বাড়িতে আসছি তো আমার ছোট বেলার বান্ধবী রাও আসছে তো আমি বিকেল বেলা হাটতে হাঁটতে আমার বন্ধুবির সাথে দেখা করতে যাই,অর একটি ছেলে আছে খুব সুন্দর দেখা যায়। বান্ধবীর সাথে দেখাও হলো অর ছেলেকেও দেখতে পারলাম।তো বন্ধুরা আমার সারা দিনের গল্প আপনাদের কেমন লাগলো, প্লীজ জানাবেন।আর আমি যেহেতু নতুন নতুন জয়েন হয়েছি সেহেতু ভুল আমার হতেই পারে তো আমাকে খমার দৃষ্টি তে দেখবেন এবং ভুল হলে কমেন্ট এ জানাবেন প্লীজ। আমি যেন প্লাটফর্মে কাজ করে এগিয়ে যেতে পারি। আজকের মতো এখানেই শেষ করছি নিয়ে আসবো নতুন কোনো পোস্ট নিয়ে সে পয্ন্ত সুস্থ থাকুন ভালো থাকুন সবাই আল্লাহ হাফেজ।

আমার পোস্ট টি পড়ার জন্য সবাই কে ধন্যবাদ।

My Achievement-1

Sort:  
 9 months ago 

প্রিয় বন্ধু,
আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পোস্ট দেখে আমরা আনন্দিত। যেহেতু আপনি একজন নতুন সদস্য এই প্লাটফর্ম ও আমাদের কমিউনিটির, তাই আপনার পোস্ট করার বিষয়ে কিছু দিকনির্দেশনা প্রদান করতে চাই যা আপনার এই প্লাটফর্ম এ চলার পথকে আরও সুগম করবে। 👇👇

প্রথমত আমি আপনাকে সকল এচিভমেন্ট টাস্ক গুলো সম্পর্কে ধারণা অর্জন করার জন্য পরামর্শ প্রদান করব কারণ এটা আপনাকে এই প্লাটফর্ম এর সকল বিষয় সম্পর্কে বিস্তারিত ধারণা গ্রহণ করতে সাহায্য করবে।

আপনার প্রথম এচিভমেন্ট এর পর আপনি আপনার ব্লগিং চালিয়ে যেতে পারেন তবে অবশ্যই মনে রাখবেন যে একটা মানসম্মত পোস্ট এর জন্য আপনাকে আপনার পোস্টে ৩০০ শব্দের বেশি শব্দ ব্যবহার করতে হবে।

আমাদের কমিউনিটিতে সকল প্রকার প্লাগিরিজম বা AI ফ্রি কন্টেন্ট শেয়ার করতে পারবেন তবে আপনি Diarygame, Any kind of Crafts , Drawing or Art , Recipe, Photography, Travel etc কন্টেন্ট শেয়ার এর মাধ্যমে আপনি শুরু করতে পারেন। এছাড়া আমাদের কমিউনিটি কর্তৃক আয়োজিত যেকোনো কনটেস্ট এ অংশগ্রহণ করতে পারবেন।

আপনার পোস্ট অনুযায়ী পোস্টের যথাযথ টাইটেল ও ট্যাগ ব্যবহার করবেন যা খুবই গুরুত্বপূর্ণ। আর অবশ্যই অপ্রাসঙ্গিক ট্যাগ ব্যবহার করবেন না যা বিভ্রান্তকর এবং নিন্দানীয়।

আর এটা মনে রাখবেন যে যেকোনো প্রকার চুরির বিরুদ্ধে আমাদের কমিউনিটি টীম ব্যবস্থা গ্রহণে তৎপর। তাই অনলাইন থেকে কপি করা পোস্ট, পোস্ট Plagiarism করা & AI দ্বারা তৈরি কনটেন্ট এড়িয়ে চলতে হবে। আর অনলাইন থেকে কপিরাইট যুক্ত ছবি শেয়ার থেকে বিরত থাকুন অর্থাৎ যে ছবির মালিক আপনি নন। এর পরিবর্তে আপনি কপিরাইট ফ্রি ছবির সাইট যেমন pixbay, pexels, freepik etc ব্যবহার করতে পারেন।

উপরোক্ত বিষয় এর বাইরে Steemit সম্পর্কিত যেকোনো বিষয়ে জানতে আমাদের কমিউনিটি ডিস্কর্ড সার্ভারের সাথে সংযুক্ত হওয়ার আহ্বান জানাচ্ছি। । ডিসকর্ড লিংটি : https://discord.gg/Yr3HKtD9S8

ধন্যবাদ আপু আপনাকে এত কষ্ট করে এত সুন্দর গাইড লাইন দেওয়ার জন্য। আমার জন্য দোয়া করবেন।আর আপনার জন্য শুভকামনা রইল আপু আসসালামু আলাইকুম।

 9 months ago 

Reading your diary it looks like you enjoyed your day very well. Also you like to get up early in the morning it is a very good habit for all of us to wake up early in the morning every day. Then do our whole day activities. Also another thing I really like is that you love flowers and take care of them. I also have a rose tree planted in my house and there are some very beautiful rose flowers. Anyway, your photography is really great. Thank you so much for sharing your beautiful moments with us. Good luck to you I hope you have a great day. You will be very well and healthy.

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।
প্রতিদিন ভোরে উঠলে আমাদের শরীর মন দুটোই ভালো থাকে।আর ভাইয়া আমার জন্য দোয়া করবেন যেন আমি সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির করতে পারি।আর আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। আসসালামু আলাইকুম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59022.17
ETH 2569.27
USDT 1.00
SBD 2.53