Achievement 1|| My Introduction in Steemit || 21-November -2023

in Newcomers' Community9 months ago (edited)

বিসমিল্লাহির রাহমানির রাহিম
আসসালামু আলাইকুম।

আমার সংক্ষিপ্ত পরিচয়

আজকের তারিখ:
২১/১১/২০২৩
একুশে নভেম্বর দুই হাজার তেইশ

ভূমিকা

IMG_20231121_155919.jpg

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি মনিকা ইসলাম,এই স্টেমিট প্লাটফর্মে নতুন জয়েন হতে যাচ্ছি।তো আমি মনে করি,যে সময় টুকু আমি, বন্ধু বান্ধব এর সাথে এবং ফেসবুকে দিই সেই সময় টুকু আমি আপনাদের সাথে কাটাতে চাই।এই প্লাটফর্মে থেকে আমার সামনের লক্ষ্যে পৌঁছাতে চাই। তবে বন্ধুরা আমার প্লাটফর্মে তেমন কোনো কিছু ধারণা ছিল না আমার খালা শ্বাশুরির মেয়ে মানে আমার ননদ @afrinn। অনার কাছ থেকে আমি সব জানি।তো প্লাটফর্মে কথা শুনে আমার উৎসাহ বারলো এবং ভালো লাগলো।
এবং এই প্লাটফর্মে বেশ কিছু দিন সময় দিয়ে সকল কার্যক্রম গুলো দেখে থাকি। সেজন্য এই প্লাটফর্মে আমার নিজের অভিজ্ঞতাটুকু শেয়ার করতে যাচ্ছি । আশা করি সবাই আমাকে এই প্লাটফর্মে আমার সময় টুকু আমার কার্যক্রম গুলো চালিয়ে যাওয়ার জন্য সকল প্রকার কাজে আমাকে সাহায্য করুন।

আমার পরিচয়

আমি একজন স্টুডেন্ট এবং হাউস উয়াইফ।
আমার বয়স ১৮ পরছে নভেম্বর দশ তারিখ দুই হাজার তেইশ। আমার নিজের পরিবারের আমি একাই , আমার ভাই ও নেই বোন ও নেই। আমার বাড়ি টাংগাইল, রসুলপুর। আমি ক্লাস নাইনে পড়ি তখন আমার বিয়ে হয়েছে। আমি রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয় লেখা পড়া করছি।

IMG_20230923_100845.jpg

বিবাহিত জীবন

আমার ছোট একটি সংসার আছে। আমার পরিবারের সদস্যদের সংখ্যা ৪ জন, আমি আমার স্বামী, আমার শ্বাশুড়ি এবং আমার শ্বশুর। তাদের নিয়ে আমার পরিবার।

IMG_20230727_230936.jpg

আমার ইচ্ছে গুলো

আমার খুব ইচ্ছে ছিল আমি কোনো একটি জব করবো , সেটা বিয়ে হওয়ার পর সেই ইচ্ছা পূরণ হয়নি ‌। আমার ইচ্ছে ছিলো যে নিযের পায়ে দাঁড়িয়ে ভদ্র একজন ছেলে কে বিয়ে করবো ,সেটাউ হয় নি। তাছাড়া এই প্লাটফর্মে কথা যখন আমি জানি একটা ভালো লাগা শুরু হয়। কারণ এই প্লাটফর্মটী সব তরুণদের অনুপ্রেরণার এর মাধ্যমে আমাদের মনের ভাব প্রকাশ করতে পারি। তাই এই প্লাটফর্মে আমার কাজ করার আগ্ৰহ বেরে গেছে। আগে যতটুকু আমি ফেসবুকে সময় কাটিয়েছি এখন সেই সময় টুকু আমি প্লাটফর্মে দিয়ে আমি সামনের লক্ষ্যে পৌঁছাতে পারবো, ইনসআল্ল।

IMG-20231121-WA0000.jpg

https://tinyurl.com/3x4jftdm

আমার ভালো লাগা

আমি সব সময় পরিবারের কথা মতো চলতে ভালোবাসি,গান গাইতে ভালোবাসি, আমি রান্না করতে ভালোবাসি, সবার সাথে মিলে মিশে থাকতে ভালোবাসি, আমার স্বামী সাথে ঘুরতে যাওয়া ভালোবাসি, এবং বিয়ের আগে মা-বাবার এবং বিয়ের পর স্বামীর কথা শুনতে ভালোবাসি। আমি কাগজের তৈরি ফুল বানানো পছন্দ করি।এই হলো আমার ভালো লাগা।

IMG_20230802_173750.jpg

আমার প্রতি দিনের কাজ

সকাল বেলা ঘুম থেকে উঠে আমি ঘর সুরি এরপর বাহিরে দুয়ার সুরি এবং থালা বাটি ধুয়ে ঘরে নিই। এরপর আমি কিছু মুরগি পালন করি, সেগুলো কে খেতে দিই এবং তাদের যত্ন নিই। এরপর নিজে হাত মুখ ধুয়ে পরিপাটি হয়ে রান্না কাজে আমার শ্বাশুড়ি কে সাহায্য করি। তারপর রান্না শেষে সবাই এক সঙ্গে খাওয়া দাওয়া শেষ করি এবং আবার থালা বাটি ধুয়ে টেবিলে রেখে দিই। তাদের সাথে আমার সুন্দর সময় কাটে।আর এর মাঝে যতটা সময় পাই সেই সময় টুকু আমার বন্ধু বান্ধব এর সাথে সময় কাটাই ।

IMG_20231121_180125.jpg

উপসংহার

পরিশেষে একটি কথা বলতে পারি যে এই প্লাটফর্মে আমার কায্কলাপ আমার অভিজ্ঞতা এবং আমার সময় টুকু সবার সাথে ভাগ করে নিতে চাইন সেজন্য আমরা সাহায্য সহযোগিতা এবং সবার সাপোর্ট চাচ্ছি আর আমার আডিটা ভেরিফাই করতে সকলেই সহযোগিতা এবং সাপোর্ট করবেন।আর আমার জন্য সবাই দোয়া করবেন। এখানেই আমি আমার পরিচয় শেষ করছি। সকলেই সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ।

CC. @ripon0630
@msharif

আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ

Sort:  
 9 months ago 

এই স্টিম প্লাটফর্মে আপনাকে অভিনন্দন জানাচ্ছি, আশা করি আপনি যে উদ্দেশ্যে এই প্লাটফর্মে এসেছেন সেই উদ্দেশ্যে যেন আপনি সফল করতে পারেন। সুন্দর এবং সফলভাবেই আপনার কার্যক্রম গুলো এই প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন সকল নিয়ম-কানুন মেনে। আপনি এই প্লাটফর্মে আপনার সেরা কার্যক্রম গুলো শেয়ার করবেন। এবং একটা কথায় বলবো যেহেতু আপনি আমার মাধ্যমে এ প্লাটফর্মে এসেছেন তাই খুব সুন্দর ভাবে আপনার কার্যক্রম গুলো নিয়ম অনুযায়ী করে থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল এই সুন্দর প্লাটফর্মে। আমি @ripon0630 স্যারকে বলবো আপনার সমস্ত কিছু বিবেচনা করে এই প্লাটফর্মে যেন আপনাকে আপনার কার্যক্রম গুলো শেয়ার করার কথা বিবেচনা করে আইডি ভেরিফাই করে দেন।

 9 months ago 

আসসালামু আলাইকুম আপু।ধন্যবাদ আপু আপনাকে এত কষ্ট করে এত সুন্দর গাইড লাইন দেওয়ার জন্য আমার জন্য দোয়া করবেন।আর আপনার জন্য শুভকামনা রইল। আল্লাহ হাফেজ।

Loading...
 9 months ago 

এই স্টিমিট প্লাটফর্মে আপনাকে সাগতম। আশাবাদী আপনি এই প্লাটফর্মে আপনার কাজগুলো আপনার অভিজ্ঞতাটুকু আমাদের মাজে শেয়ার করে থাকবেন।আপনার জন্য শুভকামনা রইলো এই সুন্দর প্লাটফর্মে।

 9 months ago 

ধন্যবাদ আপু আপনাকে , আমাকে স্বাগতম জানানোর জন্য এবং আমার সুন্দর একটি মন্তব্য করার জন্য। আমার জন্য দোয়া করবেন আমি যেন এই স্টিমিট থেকে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আল্লাহ হাফেজ।

হ্যালো স্টিমে আপনাকে স্বাগতম

তবে বন্ধুরা আমার প্লাটফর্মে তেমন কোনো কিছু ধারণা ছিল না আমার খালা শ্বাশুরির মেয়ে মানে আমার ননদ @ afrinn

এইটি আবশ্যিক যে আপনার ননদ আপনাকে কমেন্টে স্বাগতম জানিয়েছে । আমরা আপনাকে নতুন প্রেজেন্টেশন পেপার সাবমিট করার জন্য আমন্ত্রন জানাচ্ছি । এই বার অবশ্যই প্রেজেন্টেশন পেপারটি এক পাশে আপনি হোল্ড করতে হবে এবং অন্য পাশে যে আপনাকে ইনভাইট করেছে সে হোল্ড করা । আপনার হয়ে গেলে এই কমেন্টটির রিপ্লাই করুন । ধন্যবাদ

 9 months ago 

আসসালামু আলাইকুম স্যার আমার ননদ বেশ কয়েকদিন আগে আমার বাড়িতে আসছিল কয়েকদিন ছিল আমার সাথে আর সেখান থেকে আমার এই প্লাটফর্মের আগ্রহ বেড়ে গেছে কিন্তু আমি তার সাথে কোন ছবি ওঠায়নি আর এখন সে তার বাড়িতে চলে গেছে আমি আমার বাড়িতে বেশ কিছু দূরত্ব আমাদের মাঝে এখন স্যার যদি এই কথার বিবেচনা করে আইডিটা ভেরিফাই করে দিতেন পরবর্তীতে আমি চেষ্টা করব তার সাথে ছবি তুলে একটি ডেইরি গেম পোস্ট করতে

Hello,

  • I invite you to show a new presentation photo holding a sign where the word Steemit, Bangladesh, Username, Achievement-1, and the current date should appear, this information should be handwritten.

Thank You

 8 months ago 

স্যার আপনার মন্তব্য অনুযায়ী আমি আমার সাদ্ধমতো চেষ্টা করেছি।অনুগ্ৰহ করে আমার আইডি টা ভেরিফাই করতে সমর্থন হবেন।

IMG_20231129_195746.jpg

Please, don't delete or edit any of the data you have shared in your achievement-1 publication till now, as it will be permanently recorded on the blockchain.

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 1

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58444.83
ETH 2537.94
USDT 1.00
SBD 2.49