You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem" ||"THE DIARY GAME"|| 29 October 2023 || Busy Day

in Steem For Bangladesh10 months ago

আপু, আপনাদের বউ এবং শাশুড়ির সংসার দেখে ভালো লেগেছে। এভাবে সব সময় কাটিয়ে দিবেন সেটাই আশাকরি। কারন আমাদের সমাজে এখন ভিন্ন চিত্র দেখা যায়। আপনার কবুতরের বাচ্চা জবাই করা দেখে কষ্ট পেয়েছি কারন কবুতর আমার খুব প্রিয় পোষা পাখি। তারপর ও খেতে হয়। শুভকামনা রইলো আপনার পারিবারিক জীবনের জন্য।

Sort:  
 10 months ago 

ধন্যবাদ ভাইয়া। আসলে আমাদের বউ শাশুড়ির অনেক মিল। আমার শাশুড়ি কেমনে অনেক ভালোবাসি। আর আমার সব সময় এভাবেই কেটে যায় দিন শাশুড়ি এবং মেয়েদেরকে নিয়ে। আমার পোস্টটি আপনার ভালো লেগেছে শুনে আমি খুব প্রশংসিত। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59605.87
ETH 2518.81
USDT 1.00
SBD 2.44