You are viewing a single comment's thread from:

RE: Traditional Bengali dessert Payesh Recipe

in Steem For Bangladesh10 months ago

@zisha-hafiz
অনেক সুন্দর ভাবে আপনার পোস্ট তুলে ধরেছেন। সত্যি বলতে আমি পায়েস খুব বেশি পছন্দ করি ,পায়েস দেখলে আমি লোভ সামলাতে পারিনা। আমি আজকে সন্ধেবেলা পায়েস খেয়েছি। শীতের সময় পায়েস আরো বেশি মজা লাগে যখন খেজুরের রস দিয়ে তৈরী করা হয়। ভালো থাকবেন।

Sort:  

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ার জন্য। পায়েস আমারও অনেক পছন্দ। ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন শীতের দিনে পায়েসের কোনো জুড়ি নাই। আপনার জন্য শুভকামনা রইলো।

 10 months ago 

@zisha-hafiz
আপনার পায়েসর কালার দেখে মনে হচ্ছে অনেক টেস্ট হয়েছে আসা করি আমি ঠিক বলেছি।

ভাইয়া নিজের রান্নার ব্যাপারে তো নিজে বলা যায়না😊। কিন্তু সবাই খেয়ে বললো অনেক সুস্বাদু হয়েছে 😋।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59615.63
ETH 2524.32
USDT 1.00
SBD 2.44