The diary Game, Betterlife||02-march 2023||

in Steem For Bangladeshlast year

আমার ডাইরী গেম
রোজ : বৃহস্পতিবার
তারিখ :০২ মার্চ ২০২৩ ইং।

1677736650378.jpg

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি এবং সুস্থ আছি। আজ আপনাদের মাঝে অনেকদিন পর আমার ডায়েরী গেম নিয়ে হাজির হলাম। আশা করি আপনার ভালো লাগবে এবং ভালো লাগাতে পারবো । সেই আশা-আকাঙ্ক্ষা ব্যাখ্যা করে আমি আমার কাজ আরম্ভ করছি।

সকাল
আমি সকাল বেলা ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে এবং ফ্রেশ হয়ে নাস্তা খাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করি। আপনারা ইতিমধ্যে সবাই জেনে গেছেন যে আমি দেশের বাইরে চলে আইছি। এবং সকালে নাস্তা করার জন্য রুটি এবং সবজি নিয়ে খেতে আরম্ভ করলাম।

IMG_20230201_213110.jpg

দুপুর
দুপুর বেলা আমার এক ভাই সে খাবার আনার জন্য বাহিরে গেল। সে খাবার পার্সেল করে রুমে নিয়ে আসে তারপর সবাই গোসল করে সবাই মিলে একসঙ্গে দুপুরে খাবার জন্য প্রস্তুতি নিলাম। এবং সবাই মিলে দুপুরে খেতে অনেক ভালো লাগে। কারণ সবকিছু ভাগাভাগি করে নিয়ে আমাদের খেতে হয়। এতে খাবার কোন ঘাটতি হয় না কিন্তু নিজের কাছে অনেক ভালো লাগে। তারপর সবাই মিলে দুপুরে খাওয়া দাওয়া শেষ করি।

IMG_20230130_203444.jpg

বিকেল
বিকেলবেলা তেমন কোনো কিছু কাজ করিনি রুম থেকে বাইরে বের হয়ে আমার বাসার আশেপাশে দিয়ে ঘোরাফেরা করছি।

আর বিশেষ করে আমার একটি সমস্যা হয় আমি নিয়মিত কাজ করতে পারি না এস্টিমিটে কারণ এখানে অনেক নেটের সমস্যা ।

IMG_20230131_190105.jpg

আর এক কাপ চা খেয়ে আমি বাসায় চলে আসলাম।

রাত
রাত্রে এসে আমাদের কাজকাম বিষয় নিয়ে কিছুক্ষণ আলোচনা করলাম। এবং রাত্রের খাবার খেয়ে ঘুমাতে চলে আসলাম।

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRjiBH34AQA5d4TJsF4yshLU3NcKHysTmrUFymyr9uSPKybpfqkqTntBEt6AHfGKJ1csY9sd5SnADWGu8raWmKMsuVdMnsTrbt1mxvmDu6zK8snFDu3jitBMjt.png

Photographyoriginal
Photo@ashikkhan
deviceVivo
model20y

আমার w3w লোকেশন কোড।

https://w3w.co/ears.stables.mule

Sort:  
 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Support community 10 %
Voting CSI[ ? ] ( 0.00 % self, 11 upvotes, 4 accounts, last 7d )
Period2023-03-03
Transfer to VestingPowerUp : 0 STEEM
Cash Out
0
ResultNO Club

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.


This post was selected for Curación Manual (Manual Curation)

@tipu curate

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39