You are viewing a single comment's thread from:

RE: Steemit এই পর্যন্ত আসার জন্য আমার চেষ্টা টা যেমন ছিলো।

in Steem For Bangladesh10 months ago

আসসালামু আলাইকুম

আলহামদুলিল্লাহ আমরা ও ভালো আছি। আশা করি আল্লাহর রহমতে আপনিও ভালো আছেন। আমি আল্লাহর কাছে দুহাত তুলে মোনাজাত করে। আল্লাহতালা যেন সকলকে সুস্থ ও শান্তিতে রাখে। আপনি কিভাবে স্ট্রিমে আসছেন আমাদের সাথে এই পোস্টটা শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আসলে আপু মধ্যবিত্ত পরিবারের একটাই সমস্যা আমাদের। আমরা ছোটবেলায় অনেক স্বপ্ন দেখি। কিন্তু আমরা বড় হলে সেই স্বপ্নগুলো আমাদের পূরণ হয় না কেননা আমরা মিডিল ক্লাস ফ্যামিলি ছেলে মেয়ে। আলহামদুলিল্লাহ আপনার বিয়ে হওয়ার পরে আপনার শ্বশুর বাড়ি থেকে কিছু সাপোর্ট পেয়েছেন আপনি। অনেক মেয়েরা আছে এই সাপোর্ট পায় না শ্বশুর বাড়ি থেকে। কিন্তু একটু কষ্ট হয়েছে আপনার আপনার শ্বশুর বাড়ির সবাইকে মানিয়ে নিতে। যাই হোক আপনার তারপর কলেজে ভর্তি হলেন।

আসলে আপু জীবনে সফল হতে হলো পরিশ্রম করতে হবে আপনাকে। তাই আমি মনে করি আপনার এই পরিশ্রমটা বৃথা হবে না কখনো। নিজের পরিশ্রমের টাকা দিয়ে মোবাইল কিনলে এই অবস্থা হয় নিজের থেকে বেশি যত্ন নেওয়া হয় মোবাইলের। তখন আমরা বুঝতে তো চাই না এটাই ইলেকট্রিক ডিভাইস এটা একটু খারাপ হবেই যে কোন টাইমে। ইনশাল্লাহ আমি মনে করে আপনার মোবাইলটাও সঠিক হয়ে আসবে।

আসলে আপু আমরা বলি না একে একজনকে হিংসা করে। এরকম আপনার মোবাইলের ক্ষেত্রে হয়েছে। আপনি আপনার নতুন মোবাইল দিয়ে কাজ করতেন কিন্তু পুরাতন মোবাইল হাতে নিতেন না এই কারণে নতুন মোবাইল খারাপ হয়ে গেছে। ইনশাআল্লাহ আমরা দোয়া করব আপনার জীবন যুদ্ধ যেন আপনি জয়ী হন। মন খারাপ করে মুড অফ করে বসে থাকলে হবে না আপু। আপনাকে এগিয়ে যেতে হবে। জীবনে এগিয়ে যাবার সময় অনেক বাধা আসবে সামনে। এগুলোকে পিছনে পেলে আপনাকে এগিয়ে যেতেই হবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজের দিকে নিজে একটু দয়া করে খেয়াল রাখবেন।

Sort:  

বাহ আপনার লেখার ধরন টা যে এত ভালো একটা মন খারাপ করা মানুষ যদি আপনার কথা মন ভালো হয়ে যাবে যেমন৷ আমি, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা কমেন্ট করারা জন্য ভাইয়া পাশে থাকবেন। দোয়া করবেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার কিছু মূল্যবান সময় দিয়ে আমার কমেন্টটা পড়ার জন্য। এত সুন্দর করে আমার কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য। ইনশাআল্লাহ আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজের দিকে নিজের একটু খেয়াল রাখবেন দয়া করে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.027
BTC 53933.04
ETH 2871.02
USDT 1.00
SBD 2.00