You are viewing a single comment's thread from:

RE: The Steemit Awards 2023 : Choice nomination from @max-pro 🤴

in Steem For Bangladesh10 months ago (edited)

যখনই প্লাটফর্মে এসেছিলাম তখনই আমাকে এরকম ভালোভাবে শেখানোর মতো কেউ ছিলনা। ধীরে ধীরে যখন সবার সঙ্গে পরিচয় হয়েছে। সোলাইমান ভাই অনেক ভালো কিছু পরামর্শ দিয়েছে। আর এ পরামর্শটি আমার অনেক কাজে লেগেছে। এই জন্য আমি এতদূর পর্যন্ত আসতে পেরেছি। সোলাইমান ভাই দায়িত্বশীল হয়ে দুইটি কমিউনিটির মডারেটর হিসেবে কাজ করে যাচ্ছেন। রিপন ভাইয়ের সঙ্গে আজ থেকে ১ বছর আগে থেকে আমার পরিচয় হয়েছিল তখন থেকে তার অনেক ভালো কার্যক্রমে আমি দেখে এসেছি। রিপন ভাই এই প্লাটফর্মে একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আছে। যত নতুন ইউজার আসে তাদেরকে ভেরিফাই করে দেন। রিপন ভাই এভাবে তার দায়িত্ব ভূমিকা পালন করে যাবে সারা জীবন।।@ripon0630 @solaymann

Sort:  
 10 months ago 

আপনার প্রতিটি কথা খুবই চমৎকার লেগেছে। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো 💙

 10 months ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই প্রশংসনীয় মন্তব্যের মাধ্যমে সমর্থন করার জন্য। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58387.03
ETH 2359.14
USDT 1.00
SBD 2.37