Better life with steem. The diary game..7/11/2023.. the busy day..

in Steem For Bangladesh10 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

GridArt_20231107_221438955.jpg
আজকেও খুব সকালে ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠেই আমার দাঁত ব্রাশ করি। তারপর হাত মুখ ধুয়ে নিই। তারপর কিছুক্ষণ হাটাহাটি করি।তারপর সকালের খাবার খাই।

20231107_130552.jpg
সকাল আটটার সময় অফিসের মধ্যে প্রবেশ করি। তারপর আশপাশের অপারেটরদের সাথে কথাবার্তা বলে নিই। সবাই কেমন আছে তা জিজ্ঞেস করি। সবাই বলল আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। তারা আমাকে জিজ্ঞেস করেন কেমন আছি। আমি বললাম আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো অসুস্থ আছি।

20231107_135402.jpg

আমার মেশিনে গিয়ে মেশিনটা পরিষ্কার করে নিলাম। তারপর আমি আমার কাজ করা শুরু করলাম। ছবিতে আমার পাশে যে ছেলেটাকে দেখতে পারছেন তার নাম মোঃ জনি মিয়া। সে বেশ কয়েক বছর যাব ত সোয়েটারে কাজ করে আসছে। তার সাথেও কিছুক্ষণ কাজের বিষয়ে কথা বলে নিলাম। তারপর কাজে মনোযোগী হয়ে পড়লাম।

20231107_134951.jpg
সকাল থেকে মনোযোগ সহকারে কাজ করতে করতে দুপুর প্রায় সাড়ে এগারোটা বেজে গেল। বেলা একটা বাজে আমাদের দুপুরের খাবারের বিরতি সময়। অফিস থেকে বাহিরে চলে আসলাম বাইরে এসে আমি যে হোটেলে খাবার খেয়েই থাকি সেখানে চলে গেলাম। যেখানে গিয়ে হাত মুখ ধুয়ে নিলাম। তারপর দুপুরের খাবার খেয়ে নিলাম।

20231107_131415.jpg

20231107_131406.jpg

দুপুরের খাবার খেয়ে হোটেলের পাশে চা র দোকানে গিয়ে বসলাম। সেখানে বসে দোকানদারের সাথে কিছুক্ষণ কথা বললাম। অবসর সময়ে এখানে বসে গল্প গুজব করে থাকি। দুপুর দুইটার সময় অফিসের মধ্যে চলে আসলাম।

20231107_135221.jpg

20231107_135050.jpg

দুপুর দুইটার সময় অফিসে উঠে এটা বসার জায়গাই পৌঁছে বিশ্রাম নিয়ে নিলাম। আমার সাথে মোঃ জনি ভাই বসেছিল। দুজনে মিলে কিছুক্ষণ কথা বলে নিলাম। এখানে বসে কাজের জায়গার দিকে নজর দিয়ে দেখে নিলাম। পরিবেশটা খুব সুন্দর দেখাচ্ছিল। দুপুর দুইটা সাত মিনিটে মেশিনে গিয়ে বসলাম। মেশিনে বসে আবারো কাজ করা শুরু করলাম। কাজগুলো খুবই চিকন হওয়ায় খুব মনোযোগ সহকারে করতে হয়। যেসব অপারেটর এই কাজ করে থাকে তারা সবাই খুবই মনোযোগ সহকারে কাজ করে থাকে যাতে করে কোন প্রকার ত্রুটি না হয়ে থাকে।

20231107_144106.jpg

কাজ করতে করতে আমার পিছনে আমার এক পরিচিত বড় ভাই এসে দাঁড়িয়ে ছিল। তার নাম মোঃ মমিন মন্ডল। সে একজন কিউ,সি ইনচার্জ। সে মাঝেমধ্যে মেশিনে এসে কাজগুলো পরীক্ষা করে দেখে নেয় যে সবকিছু ঠিকভাবে করা হচ্ছে কিনা। তার সাথে আমার অনেক বছর যাবত পরিচিতি আছে। সে খুবই একজন ঠান্ডা মাথার লোক। তার সকল কাজকাম সে খুব ধৈর্য সহকারে সম্পাদন করে থাকে।

20231107_220904.jpg

রাত দশটার সময় আমাদের অফিস ছুটি হয়ে গেল। অফিস থেকে বের হয়ে খাবার হোটেলে চলে আসলাম। এখানে এসে হাত মুখ ধুয়ে নিলাম। তারপর রাতের খাবার খেলাম। রাতের খাবার খেয়ে বাসার দিকে রওনা দিলাম।

20231107_222643.jpg
বাসার কাছাকাছি আসলে একটা দোকানে দাঁড়িয়ে আফগানিস্তান বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার অনুষ্ঠিত ক্রিকেট খেলা দেখলাম। আজকের খেলাটা খুবই উপভোগ করার মত খেলা হয়েছে। খেলা দেখে রুমে এসে মুখ ধুয়ে নিলাম। এই ছিল আজকে আমার সারা দিন।

আমার পোস্টটি পড়ার জন্য ও দেখার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 10 months ago 

ভাই আপনার ডাইরি টি পরে অনেক ভালো লাগলো । আপনার দিনটি কিভাবে কেটেছে সেটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। সত্যি কালকের ম্যাচটি অসাধারণ ছিলো ভাবতেও পারিনি শেষ টা এমন হবে।

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টটি পড়ার জন্য। সত্যিই ভাই গতকালের খেলাটা খুবই উপভোগ করলাম। আপনার প্রতি শুভকামনা রইলো।

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 10 months ago 

Thank you for upvoting.

 10 months ago 

ধন্যবাদ আমাদের মাঝে একটি চমৎকার দিন শেয়ার করার জন্য। আপনার দিনটা অনেক ব্যস্ততার মধ্য দিয়ে কেটেছে। আমরাও অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানের খেলাটি দেখেছি। সত্যিই উপভোগ করার মত একটি ম্যাচ ছিল।

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টটি পড়ার জন্য। আপনার প্রতি শুভকামনা রইলো। Monadil vai.

 10 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-10
Result Club5050

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58391.36
ETH 2348.06
USDT 1.00
SBD 2.36