You are viewing a single comment's thread from:

RE: কন্টেস্ট - আমার জীবনের প্রেম কাহিনী

in STEEM FOR TRADITIONN8 months ago

১০০% পড়া শেষ দাদু। আমার প্রথম প্রশ্ন' আপনি কি সিগারেট খেয়েছিলেন? ভালোবাসা সবসময় সুন্দর হয়। প্রিয় মানুষকে যে দেখার একটা অনুভূতি এইটা হয়ত আপনার থেকে কেউ ভালোভাবে বুঝতে পারবে না। কাউকে পাওয়ার আশা থাকলে পরিবার থেকে যতই বিয়ের প্রস্তাব আসুক না কেনো তা ওভারটেক করা সম্ভব। আপনার গল্প আসলে আরো কয়েকজনের পড়া উচিত। আমি মনে করি দাদির আরো দুই থেকে তিনটা বোন থাকা দরকার ছিলো। আপনাদের জন্য মন থেকে দোয়া এবং ভালোবাসা রইলো।আপনি ফোনের মনের ভাব প্রকাশ করতে পেরেছিলেন কিন্তু আমার মুখ দিয়ে কোনো কথাই বাহির হয় না😀। খাসি কেনার জন্য আমি প্রস্তুতি নিয়েছি। এখন বাকি কাজ আপনি করেন ভাই।

Sort:  
 8 months ago 

আশাকরি তোমার ভালোবাসা সে বুঝবে,যাও তোমাকে উৎসর্গ করলাম। সে বোঝে যেনো চাইলেই পাশাপাশি থাকা সম্ভব

 8 months ago 

😊💔

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 69831.92
ETH 3744.43
USDT 1.00
SBD 3.77