You are viewing a single comment's thread from:

RE: Steemit Engagement Challenge S9-W4: My best moment

in STEEM FOR BETTERLIFElast year

আমি কিছুদিন আগে বঙ্গবন্ধু মিলিটারি মিউজিয়ামে আমি গিয়েছিলাম। আপনি সত্যি বলেছেন জায়গাটি আসলেই অসাধারণ সেখানে গিয়ে আমি অসংখ্য সুন্দর জিনিস দেখেছি যেটা আগে আমি কখনো দেখিনি।
তারা প্রত্যেকটা জিনিস এত সুন্দর করে সাজিয়েছে যেটা সত্যি অনেক প্রশংসনীয়। বিশেষ করে সমুদ্রের অংশটুকু আমার কাছে সবচাইতে বেশি আকর্ষণীয় মনে হয়েছে এখানে অসংখ্য আর্টিফিশিয়াল মাছ এবং পানি রয়েছে যেটা সত্যি অনেক ভালো লেগেছে আমার। আপনার সেদিনটি ভালো লেগেছে শুনে আমারও ভালো লাগছে।

Sort:  
 last year 

হ্যা আপনি ঠিক বলেছেন, এই মিউজিয়ামে এতো সুন্দর সুন্দর জিনিস রয়েছে যেটা আমি এর আগে দেখিনি। তো আমার খুব ভালো লেগেছিলো সেদিন। আপনিও খুব সুন্দর সময় অতিবাহিত করেছিলেন। তো আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53554.32
ETH 2224.75
USDT 1.00
SBD 2.29