গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG-20220823-WA0013.jpg

লোকেশন

device : Redme note 9

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি। এই ফুলটি দেখতে খুব সুন্দর এই ফুলটি আমার কাছে অনেক ভালো লাগে। এত সুন্দর ফুল আমি খুব কম দেখেছি। এই ফুলের পাপড়ি গুলো খুব অসাধারণ। এই ফুলটি দেখতে খুবই অসাধারণ।

আজকে একটু ঘুরতে বেরোলাম। ঘুরতে ঘুরতে আমি দেখতে পেলাম এ অসাধারণ ফুলটি। আমি দেখে আমার কাছে অনেক সুন্দর লাগলো। তাই আমি এই ফুলটির ফটোগ্রাফি করে নিলাম।আমি খুব যত্ন সহকারে এই ফুলটির ফটোগ্রাফি করে নিলাম। এই ফুলের পাপড়িগুলো আমার কাছে খুব ভালো লাগে।

এই ফুলটির ঘ্রান খুব সুন্দর। আমার কাছে খুবই ভালো লাগে। আশা করি এই ফটোগ্রাফি টা আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20220823-WA0006.jpg

IMG-20220823-WA0007.jpg

IMG-20220823-WA0008.jpg

IMG-20220823-WA0009.jpg

IMG-20220823-WA0012.jpg

IMG-20220823-WA0014.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

![IMG-20220603-WA0000.jpg]()

Sort:  
 2 years ago 

আপনি আসলে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন এই গন্ধরাজ ফুলের। গন্ধরাজ ফুল আমার কাছে খুবই ভালো লাগে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

Lovely white flower. Thank you for sharing these stunning clicks.

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি সত্যিই মনোমুগ্ধকর🤩🤩।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অসাধারণ গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আজকে আমিও একটি গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। দেখে ভালো লাগলো এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

Same flowers photographs.
https://steemit.com/hive-144064/@ride1/3axfof-or-10-beautycreativity

Can you explain that. How it is possible to take same flowers photographs on different two id's. One user is using these two id's @ride1 and @sadia7. Mostly contents are same on both id's. Can you explain that.

 2 years ago (edited)

I'm so sorry bro @bountyking5. About @ride1 I have my doubts. I was coming to my maternal grandmother's house. That's why I posted from Mamuni's mobile. My Mamuni's posted my photos by mistake. He didn't really understand the photographs I posted. I apologize to you. You can take verification from us in any way you want.We are six people working in the same family. Among them @narocky71 , @tasonya , @bdwomen , @jamal7 we are all relative. We work together. We are two different people and two different IDs.

 2 years ago (edited)

You should have anticipated this problem happened, I believe you are not new on this platform and know well about how community work. We noticed you used the same mobile with the same picture as well as your writings "Who is copying who?" You need to work hard to convince us, each of those names work separately.

 2 years ago 

I don't always use the same mobile. I came to visit Nanu's house. I post with my mom's phone. But at that time my mother was not there so I posted with Mamuni's mobile. I will never make that mistake again. I apologize again. I will work according to all the rules from now on. I will never post with the same mobile again.

 2 years ago 

The mistake is really big. I feel so sad when I see the post. My elder brother's wife @ride1, my elder sister's daughter @sadia7, they both live in 2 districts. Made a mistake by mistake. I hope you see the apology in a good light. You can take any kind of verification if you want. They did it by mistake.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88