আমার পরিচয় আমার না বলা কিছু কথা /My identity is something I don't say

in Beauty of Creativity7 days ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর মেহেরবানীতে সবাই খুব ভালো আছেন।

Snapchat-924627434.jpg

how are you all I hope everyone is doing well by God's grace.

আমার পরিচয় এবং আমার না বলা কিছু কথা

আমি উম্মে কুলসুম রিতা।
আমার বাবার নাম হাবিবুর রহমান।
আমার মায়ের নাম রহিমা।
আমি বাবা মায়ের বড় সন্তান ,আমার বাবা মারা যায় ২০১৮ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে। আমার শশুবাড়ি সীতাকুণ্ড,আমার স্বামী একজন প্রবাসী

Snapchat-89371045.jpg

Snapchat-1527649268.jpg

I am Umm Kulsoom Rita.
My father's name is Habibur Rahman.
My mother's name is Rahima.
I am the eldest child of my parents, my father died of cancer in 2018. My mother-in-law Sitakunda, my husband is an expatriate

আসলে, প্রবাসী বললে অনেকে মনে করেন প্রসীর পরিবারের মানুষ অনেক টাকার মালিক কিন্তু বাস্তবটা একদম অন্য রকম। এমনও প্রবাসীর পরিবারের মানুষ আছে প্রবাসীর পরিবার বললতে লজ্জা পায়

In fact, many people think that Prasi's family owns a lot of money when they say expatriate, but the reality is completely different. There are people in the expatriate's family who are ashamed to say the expatriate's family

যাই হোক আমার পরিচয় আপনাদের মাঝে শেয়ার করি।

আমার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া কসবা থানা এবং আমার শশুর বাড়ি সীতাকুণ্ড চট্টগ্রাম আমি বড় হয়েছি চট্টগ্রামে আমার বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন সেই সুবাদে বিভিন্ন জেলায় থাকার সুভাগ্য হয়েছে আমার এবং আমাদের পরিবারের সদস্যদের।আসলে ছোট থেকে আমার খুব ইচ্ছে নিজে কিছু করার।তাই ভালো ভাবে পড়ালেখা করার চেষ্টা করেছি।তবে তেমন পড়া লেখা করতে পারি নি। চট্টগ্রাম, সীতাকুণ্ড বাঁশবাড়িয়া থেকে এসএসসি পাশ করে ভর্তি হলাম সীতাকুণ্ড কলেজে।সীতাকুণ্ড কলেজ থেকে ইন্টার পাশ হওয়ার পর বিয়ে হয়ে যাই।এর পর থেকে সংসার শুরু নিজের মনের ইচ্ছা নিজের ঘুমিয়ে থাকা সুপ্ত জ্ঞান গুলো প্রকাশ করা সম্ভব হয়নি। তারপরও চেষ্টা করছি নিজে কিছু করে দেখানোর,আমার বাংলা ব্লগে এক বছর কাজ করেছি, এই কমিউনিটির দাদা অনেক সুন্দর মনের মানুষ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসে আমি অনেক কিছু শিখেছি। আমার বাংলা ব্লগে কমিউনিটি সবার কাছে কৃতজ্ঞ 🙏
আমি চেয়েছি @amarbanglablog কমিউনিটিতে কাজ করে নিজে কিছু করার এবং নিজের চাহিদা পূরণ করার জন্য। কিন্তু ভাগ্য সেটা সায় দেয়নি, পরিবার বলতে তো কিছু একটা আছে তাই না?

Snapchat-1478845601.jpg

Snapchat-289799898.jpg

Snapchat-207111308.jpg

My home is Brahmanbaria Kasba Thana and my father-in-law's home is Sitakunda Chittagong I grew up in Chittagong my father used to serve in the army and I and our family members have been fortunate to live in different districts.In fact, since childhood, I really wanted to do something myself. So I tried to study well. But I could not read and write well. After passing SSC from Chittagong, Sitakunda Banshbaria, I got admitted in Sitakunda College. After passing Inter from Sitakunda College, I got married. After that, the family started, my heart's desire was not possible to express my dormant knowledge.Still trying to do something myself, I worked on my Bengali blog for a year. The grandfather of this community is a very nice person. I have learned a lot by coming to my Bengali blog community. Thank you to all of my Bengali blog community
I wanted to do something myself and fulfill my needs by working in the community on my Bengali blog. But fate did not allow it, there is something called family, isn't it?

পরিবারের মানুষগুলো তেমন পছন্দ করত না, আমি এই সব কাজ করি।ওরা মনে করত,আমি হয়তো অন্য কারো সাথে সম্পর্ক করি। এই নিয়ে সন্দেহের চোখে দেখতো তারা।সাথে আমার স্বামীও আমাকে সাপোর্ট করেনি।😢তাই সবার কাছে ভালো হওয়ার জন্য আমার বাংলা ব্লগ থেকে বের হয়ে যায়। আসলে আমি ভুলে গিয়েছিলাম সব মানুষের চোখের সবাই ভালো হয় না।আমি চাই আমার কাজে আমার পরিচয় হোক,এখন আর কাউকে ভয় করে কাজ ছেড়ে দিবনা।কারণ সু সময় অনেক মানুষ থাকে দুঃসময় কাউকে পাবেন না।টাকা এমন একটা জিনিস আমার স্বামী প্রবাসে থাকে তার চাকরি ভালো না,সে তেমন দিতে টাকা পারেনা।তাই এখন চিনতে পারছি পরিবারের মানুষগুলো আমার ভালো চাইতো না। আমি ইনকাম করি, অথবা ভালো কাজ করি সেটা কখনোই আমার পরিবারের মানুষ চাইতো না। সেটা আমি এক বছরে হারে হারে টের পেয়েছি। আবার ফিরে আসছি, আবার কাজ শুরু করব,সবাই আমার পাশে থাকবেন,

So for everyone's sake, my Bengali is gone from the blog. In fact, I forgot that not everyone is good in the eyes of people. I want to be recognized in my work, now I will not leave work because I am afraid of anyone. Because there are many people in good times and I will not find anyone in bad times. The job is not good, he can't pay that much. So now I know that the family members didn't want me well. My family never wanted me to earn or do good work. I felt that gradually in a year. I am coming back, I will start working again, everyone will be by my side.

আমার বাংলা ব্লগ শুধু না, ফেসবুক পেইজে ১৫ হাজার ফলোয়ার হয়েছে সেখানেও বাধা।তারপর পেইজ চালানো বন্ধ করে দিলাম শুধু তাদের জন্য 😢যাই হোক আবার ফিরে আসতে চাই নিজের সুপ্ত জ্ঞান এবং প্রতিভা প্রকাশ করতে।

Not only my Bengali blog, Facebook page has reached 15 thousand followers, there is also a barrier. Then I stopped running the page. Just for them 😢 I want to come back again to reveal my latent knowledge and talent.

আমার পছন্দ,

আমি রান্না করতে পছন্দ করি,

পাঙ্গাস মাছ আমার খুব পছন্দের বরবটি শিম দিয়ে পাঙ্গাস রেসিপি

20240610_133230.jpg

রং তুলি দিয়ে ছবি অংকন,

20240925_194213.jpg

কবিতা লিখতে এবং পড়তে পছন্দ করি।

বিভিন্ন জিনিস দিয়ে শোপিস তৈরি করতে ভালো লাগে

20240731_181851.jpg

20240925_194315.jpg

20240925_194238.jpg

20240925_194131.jpg

@beautycreativity কমিউনিটিতে এসেছি
আমার নিজের দক্ষতা এবং সৃজনশীলতা সবার কাছে প্রকাশ করার জন্য। প্রতিটা মানুষেরই মধ্যে সুপ্ত জ্ঞান লুকিয়ে থাকে তা প্রকাশ অনেকে করতে পারে,আবার অনেক করতে পারে না। তবে আমি চাইবো আমার
@beautycreativity ,আমার নিজের সৃজনশীলতা সবার কাছে তুলে ধরতে।

Welcome to the @beautycreativity community
To express my own skills and creativity to everyone. Many people can reveal the latent knowledge hidden in every human being, but many cannot. But I want mine
@beautycreativity , to showcase my own creativity to everyone.

আমরা মানুষ,আর মানুষ মাত্রই ভুল।যদি আমার লেখার মধ্যে ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন 🙏

আপনাদের ভালোবাসা পেলে ইনশাল্লাহ আমি এগিয়ে যেতে পারবো।
আমার জন্য সবাই দোয়া করবেন,
ধন্যবাদ।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

Hi, @rita135

You are not following the rule of the beneficiary.

Set 10% beneficiary to the community account @beautycreativity.

Read more about setting beneficiary here

Join us on Discord

 7 days ago 

Thank you very much for letting me know about this, I will post on the community role from now on, inshallah🙏

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60778.23
ETH 2434.76
USDT 1.00
SBD 2.55