My introduction post @richardgomes

in Beauty of Creativitylast year

আমার নাম কিশোর রিচার্ড গমেজ । আমি একজন বাংলাদেশী । আমার স্টিমিট Steemit ইউজার আইডি হল @richardgomes

Pic1.jpg

আমার বয়স ৩৭ বছর। আমার জন্ম তারিখ ১২/১১/১৯৮৫। আমার ছয় জনের পরিবার আছে. আমার মা একজন গৃহিণী, এবং আমার বাবা একজন শেফ হিসেবে কাজ করেন। আমরা দুই ভাই। আমি ২০০২ সালে আমার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট A
গ্রেড পেয়েছি। আমি G.P.A. ৫.00 এর মধ্যে ৪.00 পাই। তারপর আমি নটরডেম কলেজে থেকে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট আবেদন জমা দিয়েছিলাম। ২০০৪ সালে আমার উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষ দেই এবং পাশ করি। আমি যখন স্কুলে পড়তাম, তখন স্বাভাবিক ভাবেই বই পড়ার অভ্যাসে পড়েছিলাম। এখনও অবসর সময় পেলেই বই পড়ি। আমার বিয়ের দিন ছিল ডিসেম্বর ২৭, ২০১২। আমার স্ত্রী একটি সরকারি চাকরি করেন। তিনি একজন সাইকোথেরাপিস্ট যিনি একটি হাসপাতালে কাজ করেন। সার্থক হিউবার্ট গমেজ আমাদের একমাত্র আদরের ছেলে, সাড়ে তিন বছর বয়সী।

IMG_4414.JPG

আমি একজন হিসাবরক্ষক একটি ডায়াগনস্টিক প্রতিষ্ঠানে কাজ করি। আমি ৩ সেপ্টেম্বর, ২০১৬-এ একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত ছিলাম এবং আমার ডান পা পাঁচটি আলাদা জায়গায় ভেঙে গিয়েছিল। চালক ঘঠনা স্থলেই নিহত হয়। ঈশ্বররের
আশির্বাদে আমার স্ত্রী নিরাপদে ছিল। আমার অসুস্থ অঙ্গে পাঁচটি অপারেশন করা হয়েছে। এক বছর ছয় মাস বিছানায় কাটিয়েছি। এর পরে, আমি খুব ধীরে ধীরে কাজ করতে পারি। কেউ বুঝতে পারে না আমি কিভাবে আর একবার হাঁটতে পারি। কখনও কখনও, আমি আমার দুর্ঘটনার চেয়ে আমার মৃত্যুকে শ্রেয়তর মনে করতাম। আমি অনেক টাকা হারিয়েছি, একটি ভয়ঙ্কর জীবন যাপন করেছি, এবং আজ পর্যন্ত, আমি একজন সাধারণ লোকের মতো হাঁটতে পারিনি। আমি রাতে ঘুমানোর সময় দুর্ঘটনার দৃশ্য সপ্ন দেখতাম। আমি আমার বর্তমান জীবনের জন্য ঈশ্বরকে সর্বাধিক ধন্যবাদ জানাই।

IMG_1211.JPG

অক্টোবর ২০১৯ থেকে, আমি একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থার শিক্ষা সমন্বয়কারী হিসেবে কাজ করেছি।
Coved, 19, এর কারনে অনেক খারাপ সময় পার করেছি, কার্যত সবকিছু স্থবির হয়ে আসছিল। আমি মাসে ১অথবা ২দিন অফিসে ‍কাজ করেছি এই সময় প্রতি মাসের বেতন পেতাম। এর পরে, দাতা তহবিল টাকা স্থানান্তর করতে পারেনি, এবং প্রকল্পটি পরিত্যক্ত হয়েছিল। এর পরে, আমি একটি ডায়াগনস্টিক সেন্টারে অ্যাকাউন্টস অফিসার হিসাবে কাজ শুরু করি। আমি মনে করি ঈশ্বর যা করেন তা আমাদের উপকারের জন্য করেন। আমি ক্রমাগত সবকিছুর জন্য ঈশ্বরের প্রশংসা করি।
সবাই আমার জন্য প্রার্থনা করবেন।

আমি প্রথম স্টিমিট সম্পর্কে জানতে পারি:

আমার এক দূরবর্তী কাজিনের কাছ থেকে। পরে আমি তার সাথে যোগাযোগ করি এবং স্টিমিট steemit সম্পর্কে বিস্তারিত জানতে চাই। পরে, তিনি স্টিমিট steemit এর বিষয়ে বিভিন্ন নিয়ম নিয়ে আলোচনা করেন এবং এভাবে স্টিমিট steemit
সম্পর্কে সবকিছু জানতে পারি।একদিন আমি স্টিমিট steemit কাজ করার সিদ্ধান্ত গ্রহন করি এবং আমার ভাইকে সাহায্যের জন্য বলি। তিনি আমাকে বললেন ঠিক আছে আমি তোমাকে সাহায্য করব।এমন পরিস্থিতিতে ভাই আমাকে মিটিংয়ে নিয়ে গেলেন এবং সমস্ত প্রক্রিয়া করলেন আমার ভাইয়ের স্টিমিট steemit ইউজার আইডি @sumon03

ধন্যবাদ
কিশোর রিচার্ড গমেজ

এখানে আমার নিউ কমার্স কমিউনিটির ভেরিফাইড লিংক:
https://steemit.com/hive-172186/@richardgomes/achivement-1-the-fist-post-by-richardgomes

Sort:  
 last year 

Hi, @richardgomes
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @richardgomes, thank you for verifying in the community. You can now continue with Achievement-2, which is related to basic security on Steem.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90