My first introduction post @pijushhossain

in Beauty of Creativity11 months ago (edited)

হ্যালো স্যার,
আমার নাম পিযুষ হোসেন। আমার বয়স 27 বছর । আমার গ্রামের নাম রাজাপুর,কুমারখালী থানায়, কুষ্টিয়া জেলা, বাংলাদেশের। আমার বাবা একজন কৃষক। আমি বর্তমানে অ্যাকাউন্টিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছি। আমি 2020 সালে অ্যাকাউন্টেন্সি বিষয়ে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ অনার্স ডিগ্রি সম্পন্ন করেছি। আমি কুষ্টিয়া জেলার ভেড়ামারা ম্যাচ থেকে পড়ি এবং টিউশনির মাধ্যমে আমার পড়াশোনার খরচ চালাই। আমি একজন অবিবাহিত ছেলে। আমি 2016 সালে থেকে ম্যাচ থেকে পড়াশুনা করি। আমি কোন অসামাজিক কার্যকলাপে জড়িত নই।

20230817_012857.jpg

আমি আমার পরিবারের বড় ছেলে। লেখাপড়ার পাশাপাশি বাবাকে কৃষিকাজে সাহায্য করি। পরিবারে আমরা ৫ জন সদস্য। যৌথ পরিবার আমাদের। আমার ছোট ভাই 11 শ্রেণীতে পড়ে। আমি এইচএসসি পর্যন্ত বাসা থেকে পড়াশোনা করেছি। এইচএসসি পাস করার পর আমি বাড়ি থেকে ম্যাচে চলে আসি। ম্যাচের অনেক নতুন লোকের সাথে আমার পরিচয় হয়। ভেড়ামারা এটি পদ্মা নদীর তীরে অবস্থিত। মাঝে মাঝে পদ্মা নদীর পাড়ে বসে থাকি। এখানে ব্রিটিশ সরকারের নির্মিত একটি হার্ডিং ব্রিজ রয়েছে এবং এর মধ্য দিয়ে ট্রেন চলাচল করে। সেতুটি 100 বছরের পুরানো এবং এর পাশেই লালন সেতু অবস্থিত। আমার মন যখন খুব খারাপ তখন আমি এই পদ্ম তীরে এসে সন্ধ্যা পর্যন্ত একা বসে থাকি।

IMG20230219232103.jpg

আমি শিক্ষকতা পছন্দ করি। এছাড়াও আমি নতুন নতুন জায়গায় ভ্রমণ করতে এবং ভিডিও করতে পছন্দ করি। আমার জীবনে অনেক স্বপ্ন আছে। আমি আমার ছোট ইচ্ছা পুরতে চাই. আমার অবসর সময়ে আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি। আমার দেশের বাইরে বেড়াতে যাওয়ার অনেক ইচ্ছা আছে। আমি বাংলাদেশের অনেক জায়গায় ঘুরছি। বর্তমানে আমার ভবিষ্যৎ পরিকল্পনা একটি ভালো কাজ করা।

20200207_151909.jpg

আমার বড় ভাইয়ের কাছ থেকে স্ট্রিমিট সম্পর্কে শিখেছি.. তাই আমি স্ট্রিমিট এ একটি অ্যাকাউন্ট তৈরি করি। আমি স্টিমিটে কাজ করতে খুব আগ্রহী। আমি এই প্ল্যাটফর্মে সম্পূর্ণ নতুন। এর আগে অন্য কোথাও কাজ করিনি। এখানে যোগ দিয়ে আমি কাজ করার আগ্রহ প্রকাশ করছি। আপনারা আমাকে সুযোগ দিলে আমি স্টিমিটে আমার প্রতিভা প্রকাশ করতে চাই।

পরিশেষে, আমি বলতে চাই এই প্ল্যাটফর্মের সকল নিয়ম-কানুন মেনে চলব। আমি একজন বেকার যুবক। আমি এই প্ল্যাটফর্মে যোগ দিয়ে আমার বেকারত্ব দূর করতে চাই। তাই আপনি আমাকে আপনার প্ল্যাটফর্মে যুক্ত করলে আমি চির কৃতজ্ঞ থাকব।

ধন্যবাদ সবাইকে

"Newcomers Community" Achievement Verified Link:

Achievement-1

Sort:  
 11 months ago 

Hi, @pijushhossain
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

 11 months ago 

Hi @pijushhossain, You can continue with Achievement-2 related to basic security on steem

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57740.57
ETH 3127.01
USDT 1.00
SBD 2.33