ফটোগ্রাফি : আমরুজ ফলের ফটোগ্রাফি

in Beauty of Creativity4 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আমরুজ ফলের কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আমরুজ ফল কিছু রকমের হয়ে থাকে। আমরুজ হলো একটি ফল জাতীয়। আমরুজ খেতে পছন্দ করে না এরকম মানুষ কম আছে। আমি যে আমরুজ ফলের ফটোগ্রাফি করেছি এটা হল লাল আমরুজ ফলের ফটোগ্রাফি। আমরুজ ফলকে দুই রকম নামে ডাকা যায় জামরুল বা আমরুজ। আমাদের এদিকে বেশি ডাকে আমরুজ বলে। আমার কাছে লাল আমরুজ খেতে অনেক ভালো লাগে। এই কামরুজ গুলো আমাদের গাছের। আমাদের বাড়িতে দুই রকম জামরুল ফলে গাছ রয়েছে। একটা হল লম্বা জাতীয় আমরুজ ফল আরেকটা হল লাল আমরুজ। লম্বা জাতীয় গুলা এখনো ধরে নাই। ওটা অনেক ছোট একটি গাছ। কিন্তু আমার কাছে লাল আমরুজ খেতে অনেক সুস্বাদু লাগে। আমাদের গাছের আমরুজ ফলের কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করি ভালো লাগবে, ধন্যবাদ সবাইকে।

PXL_20240508_163714908.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240508_163629672.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240508_164036985.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240508_163946047.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240508_164138518.PORTRAIT.ORIGINAL.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 months ago 

জামরুল আমি খুব পছন্দ করি। এটি আমার সিজানুয়ারি প্রিয় ফলগুলোর মধ্যে অন্যতম। আমি এ ফলটি খেতে খুব পছন্দ করি। ধন্যবাদ এমন সুন্দর একটি ফলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 4 months ago 

আমরুজ ফল আমার খুব প্রিয়। আপনি খুব সুন্দর আমরুজ ফলের ফটোগ্রাফি করেছেন। এ ধরনের ফটোগ্রাফি দেখলে অন্যরকম ভালো লাগে।

 4 months ago 

Very beautiful fruits photo you shared with us.

 4 months ago 

I like eating guava.

 4 months ago (edited)

💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on 🧵"X"🧵 by the account josluds

@tipu curate

 4 months ago 

জামরুল ফলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। জামরুল ফল আমার অনেক পছন্দের একটি ফল। আমার কাছে জামরুল খেতে অনেক সুস্বাদু লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32