ফটোগ্রাফি : একটি শাপলা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity16 days ago (edited)

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি একটি শাপলা ফুলের ফটোগ্রাফি করেছি। শাপলা ফুল অনেক রকমের এবং অনেক কালারের হয়ে থাকে। আমাদের বাংলাদেশের জাতীয় ফুলের নাম হলো শাপলা ফুল। শাপলা ফুল অনেক সুন্দর একটি ফুল। শাপলা ফুল হচ্ছে বর্ষাকালের একটি ফুল। যেটা বর্ষাকালে ফুটে থাকে। শাপলা ফুল ফুটে ভোর সকালে। আমাদের বাড়ির আশেপাশে অনেক শাপলা ফুল রয়েছে। এখন কি শাপলা ফুলের নিচের অংশটা বাজাই করে তারপর খাওয়া যায়। আমাদের বাড়ির আশেপাশে জমিনে এবং পুকুরে অনেক ধরনের শাপলা ফুল দেখা যায়। আমি যে শাপলা ফুলের ফটোগ্রাফি করেছি এটি হলো আমাদের বাড়ির পেছনে একটি পুকুরের ফুল। আমাদের বাড়ির পাশের প্রতিবেশী ছোট একটি মেয়ে হাতে দেখেছিলাম। তারপর আমি ফুলটার কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে শাপলা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

PXL_20240609_112707520.jpg

PXL_20240609_112723967.jpg

PXL_20240609_112734310.jpg

PXL_20240609_112817067.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240609_112758752.PORTRAIT.ORIGINAL.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 16 days ago 
    • Congratulations: This publication was selected for the daily Top 5 macro photography of Jun/17/24; Community Steem Lens

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 15 days ago 

ছবিটা দেখেই মন ভরে গেল! প্রকৃতির এই সৌন্দর্য সত্যিই অনবদ্যভাবে ফুটিয়ে তুলেছেন।

 12 days ago 

এরকম সুন্দর একটি মন্তব্য করার জন্য ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ।

 15 days ago 

আপনি আজকে অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক দারুন হয়েছে। আমার কাছে আপনার ফটোগ্রাফির অনেক ভালো লেগেছে।

 12 days ago 

অনেক অনেক ধন্যবাদ আপু মন্তব্যটি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 61250.32
ETH 3377.05
USDT 1.00
SBD 2.48