ফটোগ্রাফি : ডুমুর ফলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে ডুমুর ফলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। ডুমুর ফল অনেক মানুষ জেনে থাকে। বেশিরভাগ গ্রামের মানুষ সবাই ডুমুর ফল দেখেছে। অনেক মানুষ আছে এই ডুমুর ফল চিনে না। আমাদের গ্রামে অনেক ডুমুর ফল গাছ রয়েছে। কিছু ডুমুর ফল খাওয়া যায়। এবং কি কিছু ডুমুর ফল খাওয়া যায় না। কারণ সেগুলো বিষাক্ত হয়ে থাকে। আমাদের বাড়ির পাশে দুটি ডুমুর গাছ ছিল আগে। আমরা ছোটবেলায় অনেক খেয়েছি। লবণ মরিচ দিয়ে খেতে অনেক ভালো লাগে। অনেক মানুষ ডুমুর ফল খেয়েছে। ডুমুর ফল পাকা থেকে কাঁচা খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে। পৃথিবীতে ডুমুর ফল অনেক রকমের হয়ে থাকে। বেশির ভাগ ডুমুর ফল পাখি খেয়ে থাকে। ডুমুর গাছের উপর রাতে বাদুড় দেখা যায়। আশা করি আজকের এই ডুমুর ফলের ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240704-WA0026.jpg

IMG-20240704-WA0031.jpg

IMG-20240704-WA0030.jpg

IMG-20240704-WA0028.jpg

IMG-20240704-WA0029.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 days ago (edited)

!upvote 10


Me intrigaron las cosas que comentas del fruto de ese árbol.

💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven).

the post has been upvoted successfully! Remaining bandwidth: 105%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 2 days ago 

অনেক ভালো লেগেছে আপনার কাছ থেকে সুন্দর ডুমুর ফলের ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে।

 11 hours ago 

Great photography of the fruit hanging from the tree. Can't help but admire your photography, it's so charming.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60450.32
ETH 2604.48
USDT 1.00
SBD 2.60