ফটোগ্রাফি : রুয়েলিয়া ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast month

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে রুয়েলিয়া ফুলের ফটোগ্রাফি নিয়ে চলে আসলাম। এই ফুলগুলো দেখতে অনেক সুন্দর। আমার কাছে ফুলগুলো দেখতে খুব সুন্দর লেগেছে। এই রুয়েলিয়া ফুলগুলো জমিতে অনেক দেখা যায়। আমি ছোটবেলায় এই ফুলগুলো দিয়ে অনেক খেলা করেছি। আমার কাছে ফুলগুলো এখন অনেক সুন্দর লেগেছে। এরকম আমাদের বাড়ির পাশে জমির ধারে এই ফুলগুলো দেখতে পেয়েছিলাম। তখন আমি কয়েকটি ফটোগ্রাফি করি। কিছুক্ষণ আগেই বৃষ্টি হওয়ার কারণে ফুলের উপর পানির ফোটা রয়ে গেছিল। এই ফটোগুলোর কারণে ফুলগুলোকে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। আমি ফটোগ্রাফি করে নিজেই মুগ্ধ হয়ে গেছি। আশা করি আমার তুলা রুয়েলিয়া ফুলের সুন্দর ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240704-WA0039.jpg

IMG-20240704-WA0035.jpg

IMG-20240704-WA0037.jpg

IMG-20240704-WA0036.jpg

IMG-20240704-WA0040.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

Good photo sesion

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last month 

We call this flower Aparajita flower. The flower photographs look very beautiful.

 last month 

দারুন দারুন সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রথমে দেখেই আমি চোখ ফেরাতে পারছি না। অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ.

 29 days ago 

I am impressed by your photography. You are very experienced and skilled in bringing us such beautiful photography.

 28 days ago 

দারুন দারুন ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে। এ ধরনের ফটোগ্রাফির সবাই কম বেশি বেশ পছন্দ করে। ধাপে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61328.01
ETH 2752.11
USDT 1.00
SBD 2.45