ফটোগ্রাফি : ডালিয়া ফটোগ্রাফি

in Beauty of Creativitylast month

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি ডালিয়া ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়ে গেলাম। ডালিয়া ফুল অনেক ধরনের এবং অনেক কালারের হয়ে থাকে। আমি যেই ডালিয়া ফুলটির ফটোগ্রাফি করেছি এই ফুলটা দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। এই ফুলটির সৌন্দর্য দিয়ে অনেক মানুষেরই মন জয় করে নিয়েছে। আমার কাছে ফুলটি দেখতে অনেক বেশি সুন্দর লেগেছে। আমি ফুল দেখতে এবং ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি। আমি সব সময় চেষ্টা করি নতুন নতুন ফুলের ফটোগ্রাফি করার জন্য। আজকে যে ডালিয়া ফুলের ফটোগ্রাফিটি করেছি এটি নার্সারি থেকে ফটোগ্রাফি করেছি। আমি সব সময় নতুন নতুন ফুল দেখার জন্য নার্সারিতে গিয়ে থাকি। তখন চেষ্টা করি ফটোগ্রাফি করার জন্য। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো এবং সুস্থ থাকবেন সবাই।

IMG-20240522-WA0004.jpg

IMG-20240522-WA0002.jpg

IMG-20240522-WA0001.jpg

IMG-20240522-WA0003.jpg

IMG-20240522-WA0005.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

জাস্ট অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যে কেউ আপনার ফটোগ্রাফি দেখলে মুগ্ধ হবে। আমিও মুগ্ধ হয়েছি।

 last month 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। এরকম সুন্দর ফটোগ্রাফি দেখলে আমার অনেক সুন্দর এবং ভালো লাগে। এত সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ।

 last month 

এই ধরনের সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখতে কার না অপছন্দ হবে। সত্যি অনেক ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো।

 last month 

বাহ আপনি তো অসাধারণ ডালিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। ডালিয়া ফুলগুলো আকারে বড় দেখতে বেশ ভালোই লাগে। সুন্দর করে ফুলের ফটোগ্রাফি করেছেন তাই ধন্যবাদ।

 last month 
    • Congratulations: This publication was selected for the daily Top 5 macro photography of May/31/24; Community Steem Lens

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last month 

ডালিয়া ফুলের ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে দেখতে। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করলেন।

 last month 

আমার অনেক বেশি ভালো লেগেছে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি। ফটোগ্রাফি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম দেখে। চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62770.12
ETH 3467.22
USDT 1.00
SBD 2.53