আমার পরিচিতি মূলক পোস্ট। By,@nazmul01

আমার পরিচিতি মূলক পোস্ট।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1723187383856.jpg

"ছবিটি Remini অ্যাপস দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe (1) (1).png

শুভ রাত্রি
আজ ০৯ ই জুলাই,
শুক্রবার ২০২৪ খ্রিষ্টাব্দ।

আসসালামু আলাইকুম,
আমি @nazmul01 ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

হ্যালো "Beauty of Creativity" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার পরিচিতি মূলক পোস্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

আমার নাম মোঃ নাজমুল হাসান। আমার স্টিমিট আইডি @nazmul01. আমার বাড়ি ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায়। আমি একজন ছাত্র এবং একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। আমি সব সময় চেষ্টা করি আমার মূল্যবান সময়টুকু কাজে লাগানোর জন্য। তাই আমি ব্লগিং করতে পছন্দ করি। সেজন্য আমি নিয়মিত ব্লগিং করে যাচ্ছি। ব্লগিং করতে আমার কাছে খুবই ভালো লাগে। আমি স্টিমিট প্লাটফর্মে কাজ করছি আট মাস ধরে। স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করে আমি আমার সৃজনশীলতা ও ক্রিয়েটিভিটি বৃদ্ধি করতে চেষ্টা করছি।

1723218336535.jpg

IMG_20240725_140110.jpg

আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে এবং ফুল আমি অনেক পছন্দ করি। বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে আমি ভীষণ পছন্দ করি। তাই সময় পেলেই আমি বন্ধুদের সঙ্গে ঘুরতে যাই এবং ফটোগ্রাফি করি। আমি ফটোগ্রাফি ছাড়াও লিখতে, পড়তে, রেসিপি, ডাই, আর্ট কবিতা, ইত্যাদি করতে বেশি ভালো লাগে। আমি সব সময় শেখার চেষ্টা করি। আমি নিজেকে কাজের মাঝে ব্যস্ত রাখতে ভালো লাগে। আমি হাসিখুশি মানুষ এবং সকলের মন জয় করে চলার চেষ্টা করি। #boc কমিউনিটিতে আমি সম্পূর্ণ নতুন। আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

আমি আপনাদের মাঝে নতুন নতুন ব্লগ পোস্ট উপহার দেওয়ার জন্য চেষ্টা করবো। আমি ইতিমধ্যে @bangla.witness এবং @rme proxy ভোট দিয়েছি। আপনাদের সঙ্গে দীর্ঘমেয়াদী কাজ করার ইচ্ছা পোষণ করছি। আমি আজকে আমার পরিচিতি মূলক পোস্ট আপনাদের মাঝে শেয়ার করেছি। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবারো দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

1704718062400.png

পোস্ট বিবরণ
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইসশাওমি রেডমি ৯।
বিষয়আমার পরিচিতি মূলক পোস্ট।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ফটোগ্রাফার@nazmul01

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🙎‍♂️আমার পরিচয়🙎‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "Beauty of Creativity" কমিউনিটি একটি পরিবারের মতো। এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

সমাপ্ত

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

Sort:  
 9 hours ago 

Welcome to join us here.

 8 hours ago 

!upvote 15


Bienvenido a esta comunidad, dedicada a fomentar la creatividad en todas sus expresiones.


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven).

the post has been upvoted successfully! Remaining bandwidth: 50%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60569.85
ETH 2584.47
USDT 1.00
SBD 2.69