BOC -: গাজানিয়া রিগেনস ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity4 months ago

BOC 14 - মে -২০২৪ narocky71 🌄

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা গাজানিয়া রিগেনস ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার গাজানিয়া রিগেনস ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে খুবই চমৎকার একটি ফুলের ফটোগ্রাফি করেছি। আজ আমি গাজানিয়া রিগেনস ফুলের ফটোগ্রাফি করেছি। প্রথমে দেখলে মনে হয় যেন ছোট সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি করেছি। প্রথমে আমি যখন দেখেছিলাম তখন মনে করেছিলাম এ ফুলগুলো সূর্যমুখী ফুলের অন্য আরেকটি জাত। কিন্তু যখন google এ সার্চ দিয়ে দেখলাম তখন দেখলাম এটি অন্য ফুল। অর্থাৎ গাজানিয়া রিগেনস ফুল। এই নামটিও আমি গুগলে সার্চ দিয়ে সংগ্রহ করেছিলাম। ফুল টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল যার কারণে অনেক ফটোগ্রাফি করেছি। গাজানিয়া রিগেনস ফুলের আরো কয়েকটি জাত রয়েছে। এর আগে আমি ভিন্ন অন্য আরেকটি জাতের ফটোগ্রাফি করেছিলাম। অন্য আরেকটি কালারের গুলো দেখা যায়। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে যার কারণে আমি ফটোগ্রাফি করেছি। প্রতিনিয়ত আমার কাছে বিভিন্ন নার্সারি এবং বিভিন্ন বাগান করতে অনেক বেশি পছন্দ করি। বিভিন্ন বাগান ঘুরে ফটোগ্রাফি করতে আমার অনেক বেশি ভালো লাগে। কারণ বিভিন্ন বাগানের গেলে অনেক সুন্দর সুন্দর ফুল দেখা যায়। আর আমি তখন ফটোগ্রাফি করার চেষ্টা করি। কিছুদিন আগে একটি খুব সুন্দর বাগানে গিয়েছিলাম। বাগানে যাওয়ার পর অনেকগুলো ফুল দেখেছে। আর তখনই এই ফটোগ্রাফি করেছি।

আমি আশা করি আমার গাজানিয়া রিগেনস ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240307_154741.jpg

20240307_154744.jpg

20240307_154749.jpg

20240307_154752.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

This flower always looks cool. I really like your hobby. Join him.

 4 months ago 

The very beautiful beauty of the flower plants that my friends show.

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 4 months ago 

Thank you for photographing Gazania regens flowers and bringing them to us. Also thanks for introducing me to a new flower as I have never seen this flower before

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32