My first introduction post @mim123

in Beauty of Creativitylast year

Assalamu Alaikum to the readers. how are you all?
আমার পরিচিতি:

আসসালামু আলাইকুম সবাই কে। আমার নাম মিম। আমি ২৪ বছর বয়সী। আমার steemit ব্যবহারকারী আইডি নাম। @mim123. আমি লিখতে ভালোবাসি। আমি একজন ছাত্রী। আমি বাংলাদেশের রাজশাহীতে থাকি।

IMG_20230818_220338.jpg

আমার দীর্ঘমেয়াদী উদ্দেশ্য হল আমার ডিগ্রী অর্জন করার পরে চাকরি খোঁজা। আমার লালিত পরিবারকে আমার শিক্ষাবিদদের প্রতি দৃঢ় নিষ্ঠার সাথে, আমি আমার কলেজের চতুর্থ বর্ষে আমার সম্মান খুঁজছি, এবং সাহায্য করার জন্য আমার গভীর আকাঙ্ক্ষা, যাদের আমার হৃদয়ে একটি বিশেষ স্থান রয়েছে, যা আমাকে এই লক্ষ্য অর্জনে অনুপ্রাণিত করে।

20230818_232828563.jpg

আমার জীবনের অনেক আনন্দের মধ্যে রান্না একটি বিশেষ অবস্থান দখল করে, যা আমাকে দারুণ তৃপ্তি ও আনন্দ দেয়। সঙ্গীতের সুন্দর শব্দগুলি কখনই আমার আত্মার উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলে না এবং সর্বদা শান্ত এবং আমার মনকে শান্ত করে। রোমাঞ্চকর গল্প এবং গল্পে নিজেকে নিমজ্জিত করার মধ্যে আমি অসাধারণ আনন্দ খুঁজে পাই এবং লেখা একটি সৃজনশীল আউটলেট যা আমার আবেগকে উদ্দীপিত করে। আমি অনুপ্রেরণামূলক গল্প তৈরি করি। এবং আমি গল্প বলে সবাইকে অনুপ্রাণিত করি। এই অভিজ্ঞতার মাধ্যমে, আমি সবাইকে উত্সাহিত এবং সহায়তা করার আশা করি।দয়া করে আমাকে আমার প্রিয় বাবা-মায়ের সাথে পরিচয় করিয়ে দেওয়ার অনুমতি দিন, যারা আমার অস্তিত্বের অপরিহার্য অংশ। আমার মা, মিসেস সাবিনা বেগম একজন নিবেদিতপ্রাণ গৃহিনী এবং আমার বাবা এমডি শহিদুল ইসলাম একজন পরিশ্রমী ব্যবসায়ী। তাদের অটল ভালবাসা এবং অটল উত্সর্গের কারণে তারা আমার সমস্ত প্রচেষ্টায় সমর্থনের স্তম্ভ এবং অনুপ্রেরণার উত্স। আমি সর্বদা তাদের আমার জীবনে পেয়ে কৃতজ্ঞ থাকব কারণ তারা সমগ্র বিশ্বের সেরা পিতামাতা। আমার ছোট বোন একজন সদয় তরুণী।

IMG_20230818_220507.jpg

আমার কাজিন আমাকে Steemit সম্পর্কে বলেছিলেন, যা আমি আবিষ্কার করেছি। আমার ট্রিপও শুরু হল নীল থেকে। বিনা দ্বিধায়, আমি এই সক্রিয় গোষ্ঠীতে উৎসাহের সাথে ঝাঁপিয়ে পড়েছিলাম যেহেতু আমি ধারণাটি দ্বারা মুগ্ধ হয়েছিলাম। আমার সহকর্মী স্টিমিয়ানদের বন্ধুত্ব এবং গ্রহণযোগ্যতার ফলে আমার হৃদয় কৃতজ্ঞতা এবং আনন্দে উপচে পড়েছিল। আমি ভ্রমণ করার সময়, আমি আন্তরিকভাবে আপনার সহায়তা এবং সমর্থনের প্রশংসা করি। স্টিমিটে আমার অভিজ্ঞতা আপনার ক্রমাগত উৎসাহ এবং কোম্পানির দ্বারা অবিশ্বাস্যভাবে বিশেষ হয়ে উঠেছে। আমি কৃতজ্ঞ যে আপনারা প্রত্যেকেই আমার জীবনের গল্পে অবদান রেখেছেন। আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

Thank you very much for reading my post.

"Newcomers' Community" Achievement Verified Link :

Achievement-1

❄Thank you❄

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MCP6ugX7yWeWcxn2MMsarjSzWcGL9XMAFbMkct8JgtxUx5PHU4YyDK9gKnaafXk3NoHgGZH4AU3GBcwTNZiEj7.gif

Sort:  
 last year 

Hi, @mim123
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @mim123, you can now continue with Achievement-2 related to basic security on steem.

Posted using SteemPro Mobile