My introduction post @mdrabbe -25 in Beauty of creativity.

in Beauty of Creativity2 years ago (edited)

সবাইকে অভিবাদন! আশা করি আপনারা সবাই ভালো সময় কাটাচ্ছেন। আমিও ভালো করছি|
আমি এই মহান সম্প্রদায়, 'সৃজনশীলতার সৌন্দর্যে আপনার কাছে পৌঁছাতে পেরে আনন্দিত। প্রকৃতপক্ষে, সৌন্দর্য এবং সৃজনশীলতা উভয়ই মানুষের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ। মহান কবি কিটস বলেছেন, 'সৌন্দর্যই সত্য, সত্য সৌন্দর্য' বা 'সৌন্দর্যের জিনিস চিরকালের আনন্দ।' এই সম্প্রদায়ে লেখার সুযোগ পাওয়া চমৎকার।আশা করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন |
IMG_20230118_190744.jpg

আমি 35 বছর বয়সী . আমি লক্ষ্মীপুরের শামগঞ্জে থাকি।
আমার বাবার পরিচয়
আমার বাবার নাম মোঃ রপিক উল্লা। আমার বাবার বয়স ৫৩ বছর। আমার বাবা একজন সরকারি কর্মচারী। আমার বাবা কাজ করে এবং আমাদের পরিবার চলে যায়। সময় পেলে বাবাকে কাজে সাহায্য করি।
আমার মায়ের পরিচয়
আমার মায়ের নাম রোহিমা বাগুম। আমার মা একজন গৃহিণী। আমার মা 46 বছর বয়সে বাড়ির সমস্ত কাজ করেন৷ আমার মা খুব ভাল রান্না করেন এবং আমি আমার মায়ের খাবার খেতে ভালবাসি৷
আমার পারিবারিক পরিচয়
আমার পরিবারে 9 জন সদস্য রয়েছে। আমার পরিবারে মা, বাবা, এবং এক বোন এবং আমি সহ 9 জন রয়েছে। এবং দুই ভাই এবং আমার স্ত্রী, আমার ছেলে এবং ভাইয়ের স্ত্রী।
IMG_20230117_115205_1.jpg
আমি কাজ করি ইস কোস্ট গ্রুপ কম্পানি তে ক্লিন ফুয়েল ফিলিং স্টেশন মহাখালী ঢাকা |আমরা তিন খালাতো ভাই ঘুরতে বেড়ালাম ঢাকা কেরানিগঞ্জে ঘুরতে বেড়ালাম এবং আমরা তিনজন বন্ধুর মতোই| সারাদিন ঘুরে ফেরার পরে একটা ছবি নিলাম|
IMG_20230117_115223_1.jpg
ঘুরাফিরা শেষে বাসায় ফেরার পথে আমরা তিনজনে একসাথে একটা ছবি নিলাম|অনেক সুন্দর জায়গায় ওখানে খুব মজা হয়েছে|
IMG_20230117_123619_1.jpg

আমি বিশদভাবে বিশ্বের আপডেট সম্পর্কে জানতে সংবাদপত্র পড়ি। তাছাড়া আমি বিভিন্ন লেখকের গল্প ও উপন্যাস পড়তে চাই। গল্পের অন্তর্দৃষ্টি আমাকে নতুনভাবে চিন্তা করার শক্তি দেয়। খেলাধুলা আমার আনন্দের অন্য উৎস। আমার প্রিয় খেলা ক্রিকেট। আমি যখনই সময় পাই লাইভ খেলা দেখতে ভালোবাসি। ক্রিকেট ছাড়াও আমি ফুটবল, টেনিস এবং অন্যান্য অনেক খেলা পছন্দ করি।
এরই মধ্যে আমি আমার অ্যাচিভমেন্ট ১ পেয়েছি|এবং 2টি @goodybest এবং আমার অর্জন 1 লিঙ্ক https://steemit.com/hive-172186/@mdrabbe/achievement-1-my-first-introduction-post-mdrabbe-25
বিউটি অফ ক্রিয়েটিভিটির সম্প্রদায়ের সাথে এখানে আসতে পেরে আমি খুশি। আমি সম্প্রদায়ের সাথে সম্পর্কিত সকল মডারেটর এবং প্রশাসকদের ধন্যবাদ জানাতে চাই যারা সম্প্রদায়ের জন্য কঠোর পরিশ্রম করে। আমি তাদের সাহায্যকারী মনকেও প্রশংসা করি। আমার অভ্যন্তরীণ সৌন্দর্য সামনে আনতে আমাকে আরও সাহায্য করতে থাকুন. আশা করি সব মানুষ ভালো আছেন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

Hi, @mdrabbe
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @mdrabbe welcome, You need to complete at least 4 achievement posts in the NewComers' community. You can apply again after the completion.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59046.50
ETH 2654.73
USDT 1.00
SBD 2.50