আমার পরিচিতি

in Beauty of Creativitylast year

Assalamu Alaikum to the readers. how are you all?
আমার পরিচিতি:

হ্যালো, আসসালামু আলাইকুম। আমার নাম মামুন মিয়া । আমার স্টিমিট ইউজার আইডি হলো @mamun442390.

IMG_20230824_224311.jpg

আমার বয়স 22 বছর। আমি একজন ছাএ। আমি বর্তমানে ঢাকায় থাকি। আমার জন্ম বাংলাদেশের মধ্যাঅঞ্চলের ময়মনসিংহ বিভাগের নেএকোনা জেলায়।
আমার সুন্দর ভালোবাসায় পুর্ণ একটি সাত সদস্যের পরিবার আছে। আমরা পাঁচ ভাই বোন। পাঁচ ভাই বোনের মধ্যে আমি সবার বড়। আমার বাবার নাম মোঃ মনির হোসেন। আমার বাবা একজন কৃষক।আমার মায়ের নাম মোসাঃ মাহমুদা আক্তার। আমার মা একজন গৃহিণী। আমাদের পরিবারের সদস্যরা সবাই খোলা মনের এবং খুব বন্ধুত্বপূর্ণ।

১৮৮০ সালে নেএকোনা মহকুমা গঠন করা হয়।প্রশাসনিক সুবিধার জন্য ১৯৮৪ সালের ১৭ ই জানুয়ারি নেএকোনা মহকুমাকে পুর্নাঙ্গ জেলায় উন্নীত করা হয়।নেএকোনা জেলার পূর্ব নাম কালিগঞ্জ।ঐতিহাসিক তথ্য মতে, নাটোরকোনা গ্রামের নাম থেকে নেএকোনা নামকরন করা হয়েছে বলে ধারনা করা হয়। আমাদের জেলা বালিশ মিষ্টির জন্য বিক্ষত।

IMG_20230824_185705.jpg

আমাদের জেলায় অনেক বিক্ষত ব্যক্তি রয়েছে যেমনঃ কম্পিউটার বৈজ্ঞানিক মোস্তফা জব্বার বর্তমান ডাক ও টেলি যোগাযোগ তথ্য মন্ত্রী, কুদ্দুস বয়াতি,হুমায়ুন আহমেদ,জাফর ইকবাল,আব্দুল বারী সিদ্দিকী।
আমাদের জেরার দর্শনীয় স্থানঃ চিনামাটির পাহাড় দুর্গাপুর,কমলা রানীর দীঘি দুর্গাপুর,কালচারাল একাডেমি দুর্গাপুর,রয়েল বাড়ি দুর্গ কেন্দুয়া,সাত শহীদের মাজার লেঙ্গুরা,মিনি কক্সবাজার মদন,বিএডিসি ফার্ম নেএকোনা,শেখহাসিনা বিশ্ববিদ্যালয় নেএকোনা ইত্যাদি আরও দর্শনীয় স্থান রয়েছে।
আমারা হাওর অঞ্চলের মানুষ। আমাদের এখানে বছরে একবার চাষাবাদ হয়।শীতকালে সেখানে খুব শীত থাকে।বসন্তকালে আমাদের গ্রামের প্রকৃতি অনেক সুন্দর লাগে।গাছে গাছে ফুল ফুটে।

IMG_20230824_184316.jpg

নেএকোনার প্রাকৃতিক পরিবেশ এবং এখানকার মানুষের সরলতা মনোমুগ্ধকর। নেএকোনার আঞ্চলিক ভাষা আছে। আমি আঞ্চলিক ভাষায় কথা বলতে পছন্দ করি। ঢাকা থেকে নেএকোনার দূরত্ব আট ঘণ্টা। আমি ২০১৯ সালে এসএসসি পাশ করেছি এবং ২০২১ সালে এইচএসসি পাশ করেছি।
আমি বর্তমানে নেএকোনার খালিয়াজুড়ি উপজেলায় কৃষ্ণপুর ইউনিয়নের সরকারি কৃষ্ণপুর হাজী আলী আকবর কলেজে স্নাতক ডিগ্রি বিএসএস কোর্সে অধ্যয়নরত আছি। লেখাপড়ার পাশাপাশি আমি একটি চাকরি করছি।

IMG_20230824_182850.jpg

ছোটবেলা থেকেই বাগান করা এবং গল্পের বই পড়া আমার নেশা। আমার একটি ছোট বারান্দার বাগান আছে। ছুটির দিনে, আমরা নতুন নতুন জায়গায় বেড়াতে যাই। আমি আমার পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করি। আমার কিছু ভাল বন্ধু আছে। মাঝে মাঝে আমরা সব বন্ধুরা মিলে আড্ডা দেই, বেড়াতে যাই। এখন সোশ্যাল মিডিয়ার যুগ। তাই অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় থাকতে অভ্যস্ত। আমি অবসর সময়ে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, লিঙ্কডিইন এবং ইউটিউব ব্যবহার ক

ধৈর্যসহ আমার পোষ্টটি পড়ার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ.

"Newcomers' Community" Achievement Verified Link :

Achievement-1

❄️ধন্যবাদ সবাইকে ❄️

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MCP6ugX7yWeWcxn2MMsarjSzWcGL9XMAFbMkct8JgtxUx5PHU4YyDK9gKnaafXk3NoHgGZH4AU3GBcwTNZiEj7.gif

Sort:  
 last year 

Hi, @mamun442390
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

 last year 

আপনার পরিচিতি মূলক পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক দোয়া ও শুভকামনা রইল।আশা করছি আপনি আপনার ক্রিয়েটিভিটি কে কাজে লাগিয়ে অনেকদূর এগিয়ে যেতে পারবেন।

Hi @mamun442390, Thank you for the verification in Beauty of Creativity. You can now continue with achievement 2 related to basic security on Steem.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42