Boc // ডুমুর ফলের রেনডম ফটোগ্রাফি

in Beauty of Creativity23 hours ago

হ্যালো.......
আমার প্রিয় বন্ধুগণ,আমি বাংলাদেশ থেকে @kibreay001 আজকে আপনাদের সাথে যুক্ত হয়েছি।

IMG_20220619_112927.jpg

By @kibreay001
Device// Redmi note 8
What3Words Location

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ডুমুর ফলের ফটোগ্রাফি। আজকে সকাল বেলা থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকালবেলায় ঘুম থেকে উঠে বেশ কিছু সময় লেখাপড়া করেছিলাম। খাওয়া-দাওয়া শেষ করে বাইরে একটু ঘোরাঘুরি করলাম। তারপরে ভাবলাম আজকে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করা দরকার। তাই বাইরে থেকে রুমে এসে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......


বেশ কিছুদিন আগে আমি ডুমুর ফলের ফটোগ্রাফি গুলো আমার মোবাইল ফোনের ক্যামেরা বন্ধ করে রেখেছিলাম। আজকে হঠাৎ মোবাইলের গ্যালারিতে ঢুকে দেখি এখনো ফটোগ্রাফি গুলা আমার ফোনে রয়ে গেছে। তাই আজকে আপনাদের মাঝে ডুমুর ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলে আসলাম। আমাদের বাড়ির পাশে একটি পুকুর রয়েছে পুকুরের ধারে বেশ কিছু ডুমুর গাছ রয়েছে। আমি সেখান থেকেই ডুমুর ফলের ফটোগ্রাফি সংগ্রহ করেছিলাম। আসলে আমাদের এলাকার বেশ কিছু মানুষ এই ডুমুর ফল রান্না করে খেয়ে থাকে। আমিও কিছুদিন আগে এই ডুমুর ফল রান্না করে খেয়েছিলাম সত্যি বেশ সুস্বাদু ও ইউনিক একটি রেসিপি।


আমাদের বাড়ির পাশে একটি গাছে অনেক গুলা ডুমুর ফল ধরেছিল। আমি অনেক সুন্দরভাবে বেশ কয়েকটি ডুমুর ফলের ফটোগ্রাফি সংগ্রহ করেছিলাম বিভিন্ন স্টাইলে ক্যামেরা বন্দি করে। আসলে চেষ্টা করি যে কোন ধরনের পোস্ট আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপনা করার জন্য। এই গাছে প্রায় ডুমুর গুলো পেকে গিয়েছে। আসলে পাকা ডুমুর গুলো রান্না করলে খেতে বেশি ভালো লাগে। আশা করি আজকের ডুমুর ফলের ফটোগ্রাফি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচ্ছে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।


IMG_20220619_112917.jpg

IMG_20220619_112954.jpg

IMG_20220619_112945.jpg

IMG_20220619_112931.jpg

By @kibreay001
Device// Redmi note 8
What3Words Location

পোস্ট তৈরির বিবরণ
শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@kibreay001
Locationবাংলাদেশ
ডিভাইসRedmi note 8
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

1000059096.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  
 22 hours ago 
 22 hours ago 

💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ This is a manual curation from the @tipu Curation Project.

@tipu curate

 9 hours ago 

ওয়াও এক কথায় বলতে গেলে অসাধারণ ছিল আপনার ফটোগ্রাফি। ফটোগ্রাফি করার পর আরো সুন্দরভাবে ফুটে উঠে। যার কারনে দেখতে একটু বেশি চমৎকার লাগে। শেয়ার করলেন দেখে ভালো লাগলো ভীষণ।

 9 hours ago 

Wow, you have photographed the fruits hanging on the tree very nicely. Your photography is very appreciated. Thanks for sharing with us

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60522.54
ETH 2602.42
USDT 1.00
SBD 2.64