আমার পরিচিতি @jasimuddin0

in Beauty of Creativity10 months ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আস সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমার লাইফস্টাইল নিউকামারস কমিউনিটিতে পোস্ট করা হয়েছে। হ্যালো, আমি জসিম উদ্দিন। আমার ব্যবহারকারীর নাম @jasimuddin0

শৈশব স্মৃতি :

যশোর জেলার শার্শা থানার একটি ছোট গ্রাম দক্ষিণ বুরুজ বাগান। আমার শহরের আকাশ, বাতাস এবং গাছ আমাকে মুগ্ধ করে। আমার শৈশব কেটেছে বন্ধুদের সাথে খেলা-ধুলা, গাছে চড়া, জাল দিয়ে মাছ ধরা, পুকুরে ঝাঁপ দেওয়া, সাঁতার কাটা, ক্রিকেট, ফুটবল, মোরগ লড়াই, লুকোচুরি করা। আমার প্রিয় শৈশব খেলার মধ্যে রয়েছে গাছে আরোহণ, ফুটবল এবং জাল দিয়ে পুকুরে মাছ ধরা। শৈশব কেটেছে অনেক দুষ্টুমির মধ্য দিয়ে। আমার গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম পর্যন্ত পড়ালেখার যাত্রা। তারপর নাভারন বুরুজবাগান হাই স্কুলে এস.এস.সি পাশ করে নাভারন ডিগ্রী কলেজে ডিগ্রী করি। আমার পরিবারের আর্থিক অসুবিধার কারণে আমি আমার ডিগ্রি ফাইনাল করতে পারিনি। পথ হয়ে যায় কাঁটাযুক্ত। কঠোর পরিশ্রমের অধ্যায় শুরু হয়। পড়াশুনা শেষ হওয়ার পর থেকেই আমি অনেক কাজে নিয়োজিত।

আমার পরিবার:

আমার পরিবারে বাবা-মা সহ আমরা দুই ভাই ও এক বোন। আমার পরিবারের সবাই কমবেশি শিক্ষিত। এখন আমি আমার পরিবারের জন্য দায়ী। আমি আমার পিতামাতা এবং সন্তানদের আমার সমস্ত কিছু দিয়ে যাচ্ছি এবং আমার স্ত্রীর প্রতি অত্যন্ত নিষ্ঠার সাথে আমার সামর্থ্যের মধ্যে তাদের চাহিদা পূরণ করার চেষ্টা করছি।

আমার বিবাহিত জীবন:

আমি 2015 সালে বিয়ে করেছি। আমার স্ত্রী আমার পরিবারের প্রতি তার সমস্ত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করে। এমন মেয়েকে আমার জীবনসঙ্গী পেয়ে আমার জীবন ধন্য। যে আমার কষ্টের মুহূর্তগুলো আমার সাথে সমানভাবে ভাগ করে নেয়। তাই আমিও তাকে ছোট ছোট সুখের মুহূর্ত দিতে ভুল করি না। আমরা এখন এক সন্তানের বাবা-মা। আমার পায়ের কাছে একটি মেয়ে আছে। সে সবসময় দুষ্টুমি দিয়ে ঘর ভরে রাখে। ভবিষ্যতেও তাদের ভালো রাখার চেষ্টা করি। আমি আমার পরিবারের সকলের সাথে একসাথে খেতে পছন্দ করি। আমার বাবা-মায়ের জন্য শুভকামনা। আমি আমার জীবনের এই পথটি কেবল তাদের ঘিরেই পার করছি। আমি মহান রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞ, যিনি আমাকে সততার সাথে আমার পরিবারের প্রতি আমার দায়িত্ব পালনে নিয়োজিত করেছেন।

আমার পেশা:

আমি বর্তমানে শিল্পী ও সাংবাদিক দুই পেশার সাথে জড়িত। আমার প্রিয় কাজ লেখালেখি। আমি বিষয়বস্তু লিখতে ভালোবাসি. আমি আমার লেখায় সমাজ, কৃষক এবং উদ্যোক্তাদের চিত্রিত করতে ভালোবাসি। সাংবাদিকতার পাশাপাশি আর্টও করি। আমি যখন দুঃখ পাই, আমি কবিতা লিখি এবং শিল্প করি। আমি অনেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের ক্লাসে শিল্প করেছি। আমি শিল্প খুব ভালোবাসি. আমার ছাদে কিছু সবজি, ফুল ও ফলের গাছ আছে। আমার স্ত্রী এবং আমি দুজনেই তাদের দেখাশোনা করি। আমি গাছপালাকে জল দিই, শিকড় পরিষ্কার করি এবং সম্ভব হলে শাখাগুলি ছাঁটাই করি। আমার স্ত্রী বাকিটা দেখাশোনা করে।

যা আমার পছন্দ-অপছন্দের মধ্যে সীমাবদ্ধ:

শিক্ষামূলক বিষয়বস্তু, নাটক এবং চলচ্চিত্র আমাকে আকর্ষণ করে। পছন্দের তালিকায় লেখা প্রথম। আমি কবিতা লিখি, ফুল-পাখি নিয়ে কন্টেন্ট লিখি এবং অবসর সময়ে শিল্প করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি, মশলাদার খাবার, মিষ্টি খাবার এবং আরও অনেক কিছু আমি গোলমালের মধ্যে থাকতে চাই না।

আমি যেভাবে স্টিমিটে পৌঁছলাম:

আমি আমার স্ত্রী @rumanaafroz-এর ইউজার আইডি থেকে steemit সম্পর্কে জানতে পেরেছি। তার steemit প্রোফাইল লিঙ্ক:
https://steemit.com/@rumanaafroz/posts
স্টিমিট অ্যাকাউন্ট খোলা থেকে পোস্ট করা পর্যন্ত আমার স্ত্রী আমাকে সবচেয়ে বেশি সাহায্য করে।

আমি আশা করি সম্প্রদায়ের সম্মানিত মডারেটররা আমার পোস্টটি পরীক্ষা করবেন এবং আমাকে যাচাই করবেন। এবং আমি স্টিমিট প্ল্যাটফর্মে সততার সাথে কাজ করে এগিয়ে যেতে চাই। আল্লাহ্ আপনাদের সবার মঙ্গল করুন. আল্লাহ তোমার মঙ্গল করুক.

ধন্যবাদ সবাইকে

"Newcomers' Community" Achievement Verified Link :

Achievement-1

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xyWsw1kHnXVkn7Qp6hme6bwxmeXAsiaziMYqPesnvAxBKoZxpvAxoJGLfGnEUeMr1gEv2DbujLXro4ihMK4nci7VnRSHt.png

Sort:  
 10 months ago 

Hi, @jasimuddin0
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

 10 months ago 

Welcome to the community. Keep sharing your creativity.

 10 months ago 

Thank you very much for a beautiful comment. If you help me, brother, I will express my creativity to you.

 10 months ago 

Thank you for making such a nice and informative post about yourself. And I enjoyed reading your post. I enjoyed reading your activities. And I pray you have a good day with your wife and children.

 10 months ago 

Thank you so much friend.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54147.93
ETH 2274.31
USDT 1.00
SBD 2.35