আমার পরিচিতি মূলক প্রথম পোস্ট @grambangla

in Beauty of Creativity11 months ago

প্রথমেই আমার পক্ষ থেকে আমার ভাই-বোন আত্মীয়-স্বজন ও বন্ধুদের শুভেচ্ছা। আমার স্টিমিটের নাম @grambangla.

1.jpeg

বাস্তব জীবনে আমার নাম মোঃ মিলন হোসেন, এবং আমার আবাসিক ঠিকানা হল, মুধা অরনকোলা ঈশ্বরদী। ঈশ্বরদী-6620 পাবনা রাজশাহী বিভাগ বাংলাদেশ।
আমি একজন মধ্যবিত্ত পরিবারের ছেলে। আমার বয়স 40 প্লাস। আমি একজন মোবাইল সফটওয়্যার এবং হার্ডওয়্যার দক্ষ টেকনিশিয়ান।আমি পাবনা জেলার ঈশ্বরদী থানার বাসিন্দা। আমরা তিন ভাই বোন। আমার দুই ছেলে-মেয়ে স্ত্রী ও বাবা-মা নিয়ে ছোট্ট সুন্দর সংসার। আর এই ছোট্ট সুন্দর পরিবারের সাথে পরিচয় করিয়ে দেব। আমার স্ত্রী একজন গৃহকর্মী এবং বিভিন্ন বাচ্চাদের পোশাক তৈরি করে আমাকে আর্থিকভাবে সহায়তা করেন। আমার স্ত্রী তার নিজের হাতে তৈরি পোশাক বিভিন্ন মাধ্যমে প্রচার করতে খুব আগ্রহী। স্বপ্নের একটা ছোট দোকান আছে। আমার স্বপ্নের দোকানটি খুব ভাল বিক্রি হয়েছিল। বেচাকেনা দিয়ে সংসার চলে। তবে করোনার সময় দোকানে থাকা মালামাল দীর্ঘদিন বন্ধ থাকায় অনেক ক্ষতির সম্মুখীন হয়েছি। আমি এখন পর্যন্ত এই ক্ষতি ভোগ করছি। আল্লাহর রহমতে একদিন সব ঠিক হয়ে যাবে।

12.jpeg

আমার প্রিয় শখ বিভিন্ন দেশে ভ্রমণ এবং কিছু লেখা এবং বিভিন্ন বই পড়া। কয়েকদিন আগে আমার ছোট মেয়ে হার্ট সার্জারির জন্য ব্যাঙ্গালোরের নারায়ণ হাসপাতালে গিয়েছিল। শুধু আমি আর আমার স্ত্রী একাই গিয়েছিলাম আমার মেয়ের অপারেশনের জন্য। আমার মেয়েকে অপারেশনের জন্য সন্ধ্যায় অপারেশন থিয়েটারে ভর্তি করা হয় এবং রাত ২টায় বের করা হয়। একজন সিঙ্গেল ফাদার হিসেবে আমি বুঝতে পারছি এই অপারেশনের দীর্ঘ সময়টা কতটা বেদনাদায়ক। কিন্তু আল্লাহর রহমতে অপারেশনটি খুবই সফল হয়েছে। অপারেশনের পর তাদের ৭ দিন বিছানায় থাকতে হয়, তারপর রোগের অবস্থা বুঝে আমাদের ছেড়ে দেয়।
আল্লাহর রহমতে সাতদিন পর আমরা মুক্তি পেলাম। এখন বাংলাদেশ থেকে ফিরে আসার পালা। সেখান থেকে আসার সময় একটি ঘটনাও ঘটে। ফ্লাইট অ্যাটেনডেন্ট আমার মেয়েকে বিমানে উঠতে দেবে না কারণ তার একটি কঠিন অপারেশন হয়েছে। আমি বললাম সমস্যা কেন? ডাক্তার আমাদের বিমানে যাওয়ার অনুমতি দিয়েছেন। সমস্যাটি আমাদের কাগজে ছিল যেখানে ডাক্তার অনুমতি দিয়েছেন তবে এটি কিছুটা অস্পষ্ট ছিল। পরে আমরা তাকে নারায়ণ হাসপাতালের ডাঃ কে ফোন করতে বলেছিলাম। তারা ডাক্তারকে ডেকেছিল এবং ডাক্তার হ্যাঁ বলেছিল যাতে রোগী প্লেনে উঠতে পারে এবং কোন সমস্যা না হয়। কিন্তু আমার সবচেয়ে ভালো লেগেছে সকাল দুইটায় ডাক্তারকে ফোন করা, কিন্তু তিনি কতটা দায়িত্বশীল। অবশেষে আমরা বাংলাদেশে পৌঁছলাম।

er.jpeg

ব্যাঙ্গালোর শহর এত পরিষ্কার এবং প্রত্যেকেই নিয়ম-কানুন মেনে চলে।
আমি ক্রিকেট খেলতে এবং খেলা দেখতে ভালোবাসি। আমি এসএসসি 1998 এবং এইচএসসি 2000 পাশ করেছি। এখন আমি মোবাইল হার্ডওয়্যার সফ্টওয়্যারের উপর প্রশিক্ষণ নিচ্ছি এবং প্রকাশ করতে চাই কিভাবে আমার দৈনন্দিন জীবনের কাজকর্মে সফল হতে পারি এবং ঘুরে ঘুরে বিভিন্ন জিনিস শিখতে পারি। আমার স্বপ্নগুলো মহান আল্লাহর রহমতে। তা পূরণ হবে। স্টিমিট সম্পর্কে একটু দেখলাম তখন বুঝলাম এই স্টিমিটের মাধ্যমে আমার ইচ্ছা পূরণ হবে। আমি আমার এক বড় ভাইয়ের সাহায্য পেয়েছিলাম এবং আমি স্টিমিট অ্যাকাউন্ট সম্পর্কে জানি তখন আমি খুব আগ্রহী হয়ে উঠলাম এবং স্টিমিট অ্যাকাউন্টটি খুলল.. সবাইকে অনেক ধন্যবাদ।

Achivement-1

Sort:  
 11 months ago 

Hi, @grambangla
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @grambangla, thank you for verifying the Beauty of Creativity. You can now proceed with the Achievement-2 post regarding basic security on the Steem blockchain.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 59067.30
ETH 2504.47
USDT 1.00
SBD 2.44