Achievement1:আমার পরিচয় মূলক পোস্ট

in Beauty of Creativity2 years ago

স্টিমিট বন্ধুরা ,,,

IMG_20221020_232438.jpg

আসসালামু আলাইকুম

আজ 20 অক্টোবর 2022

আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। চঞ্চল আলী ইউজার নাম :@fz5 আমি আপনাদের মাঝে নতুন আসছি। স্টিমিট সম্পর্কে জানতে পারি আমার এক ভাইয়ের কাছ থেকে সে স্টিমিটের ভেরিফাইড মেম্বার।

আমি একজন মধ্য পরিবারের ছেলে আমি লেখাপড়া করছি ইন্টার পর্যন্ত। আমার বাবা একজন কৃষক মা একজন গৃহিণী আমার একটি ছোট বোন আছে আর আমি। আমার বাবা নিজের জমিগুলো দেখাশোনা করে খোঁজ খবর রাখে আর কিছু আমের বাগান আছে সেগুলো দেখাশোনা করে।রাখে এতে আল্লাহর রহমতে আমাদের ছোট সংসার খরচ চলে যায়।

আর আমাদের বাড়ি কিছু গবাদি পশু আছে যেমন ছাগল গরু এগুলো আমার বাবা দেখাশোনা করে। আর আমার মা বাড়ির সংসারের কাজ করে। আমার ছোট বোন লেখাপড়া করে এবং মায়ের সংসারে কাজে সাহায্য করে। আমি যখন বাড়িতে ছিলাম তখন আমার বাবাকে কাজের সাহায্য করতাম এতে বাবার কাজের একটু হেল্প হত।

IMG_20221016_182431.jpg

আমি এখন ঢাকায় আছি এখানে একটি চাকরি করি। চাকরির বয়স দুই মাস যাই হোক আল্লাহর রহমতে চাকরিটা চালিয়ে যাচ্ছি চাকরি থেকে যা টাকা পায় নিজের খরচ রেখে তা বাড়িতে পাঠিয়ে দিলাম। আমার চাকরির টাকাতে বাড়িতে কিছুটা হলেও সংসারে কাজে এগিয়ে আসছে। এতে আমি খুব আনন্দিত এবং গর্বিত যে আমার টাকা আমার মা-বাবাকে দিতে পেরেছি।

আমি যখন আমার প্রথম মাসের বেতন পাই আমার ছোট বোন সঙ্গে সঙ্গে আবদার করছে আমার ওপর যে ভাইয়া আমার একটি কলেজ ব্যাগ লাগবে। আমি তাকে কলেজ ব্যাগ দিতে চেয়েছি । এতে আমার ছোট বোন অনেক খুশি হয়েছে আমি তাকে আরো একটি দোকান ঠিক করে ।দিয়েছি কসমেটিক জিনিস নেয়ার জন্য তাতে আরও বেশি বেশি খুশি হয়ে যায়।

আমি ছোট থেকেই খেলতে খুব পছন্দ করি আমি বেশি পছন্দ করতাম ফুটবল খেলা কিন্তু স্কুলে একদিন ফুটবল খেলতে গিয়ে আমার কোমরে লাগছিল ।এতে আমার শারীরিক সমস্যা হচ্ছিল আমি ডাক্তার দেখিয়ে আল্লাহর রহমতে এখন ভালো আছি। এতে আমার অনেক টাকা খরচ হয়েছে। তারপর থেকে আমি ফুটবল খেলি না।

আমি বেশি পছন্দ করতাম আর ও কেরাম খেলা কেরাম খেলতে আমি খুব ভালো পারতাম। সেজন্য আমার বন্ধুরা আমাকে কেরাম খেলা নিতো। যখন আমি অনেক রাত করে বাড়ি ফিরতাম ক্যারাম খেলার জন্য তখন আমার মা আমাকে গেট খুলে দিত না অনেক বকাঝকা করত।

আমি ভবন করতে খুব ভালোবাসি যখন আমার স্কুল থেকে শিক্ষা ভবনে নিয়ে যেত আমি যেতাম যদি ।আমার বাসায় থেকে কোন সমস্যা করত কিংবা যেতে না দিত তাহলে আমি অনেক কান্নাকাটি করতাম তখন আমার কান্নাকাটি দেখে আমাকে টাকা দিত যাওয়ার জন্য শিক্ষা ভবনে । সেই সময় স্কুল থেকে ভিন্ন জগৎ গিচ্ছিলাম ।

যদিও বা আমার গাড়িতে উঠলে মাথা ঘুরে আমি সেটা দেখি না তাও বেড়াইতে খুব ভালো লাগে এবং দূরে কোন জায়গায় ভবন করতে ভালো লাগে।

আবার দেখা হবে অন্য কোন পোস্ট নিয়ে ।যাই হোক সবাই ভালো থাকবেন ,, সুস্থ থাকবেন,, আর আমাকে সাপোর্ট করবেন ।

₹₹₹₹₹₹₹₹ ~~~~~ আল্লাহ হাফেজ ~~~~~~ ₹₹₹₹₹₹₹

https://steemit.com/hive-172186/@fz5/achievement1

Sort:  
 2 years ago 

Hi, @fz5
Make an introduction post in the community to get yourself labeled as Verified Member.

Make sure you add a verification picture in your introduction post

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

 2 years ago 

আপনাকে কমিউনিটিতে স্বাগতম। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

Welcome to the Community. Looking forward to your creativity.

 2 years ago 

ভাইজান আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য ।

 2 years ago 

Welcome to our great community(BOC) dear. Keep continue to share you talents with us dear.Wish you all the best.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65