THE DIARY GAME DATE(3/8/2020): আজকে সারাদিনের আমার সুন্দর একটি দিনলিপি

in Bangladeshi Steemian4 years ago

IMG_20200528_181951.jpg
আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছো তোমরা। আজকের কথা আর কি বলব , আজকে আমাদের সিরাজগঞ্জ এ প্রচন্ড গরম ছিল। গরমে শরীর অকুলান অবস্থা।
![IMG_20200716_163611.jpg](UPLOAD FAILED)

![IMG_20200716_163611.jpg](UPLOAD FAILED)
সকালে ঘুম থেকে উঠেই দেখি আজকের আকাশে রোদের ঝলক খুবই বেশি। আশায় ছিলাম বৃষ্টির, কিন্তু কোন ফায়দা হল না। বৃষ্টির কোন খবর নেই। সকালের নাস্তাটা সেরে পাখা টা চালিয়ে একটু পড়ার টেবিলে বসলাম, কিছু অধ্যয়ন করার জন্য টানা ১.৫ ঘন্টা অধ্যায়নের পর। বইয়ের থেকে কনসেন্ট্রেশন টা অন্য দিকে চলে গেল। আর পড়তে মন চাইল না তাই একটু ইউটিউব দেখলাম , দেখার পরে দুপুর হয়ে গেল তখন গোসল করলাম, গসল করার পরে শরীর টা অনেক আরাম লাগলো। শরীরটা একদম ঠান্ডা হয়ে গেল। দুপুরের লাঞ্চ সেরে বিছানায় গিয়ে একটু ঘুমানোর চেষ্টা করলাম, কিন্তু এই প্রচন্ড গরমে ঘুম তো দূরে থাক বিছানায় থাকা টাই মুসকিল হয়ে পরল। বিছানা ছেরে উঠে আবার টেবিলে বসে পড়লাম, তবে পড়তে না ফোন টিপতে। অনেক দিন হল অনলাইনে লুডু খেলা হয় না তাই ভাবলাম কয়েক ম্যাচ লুডু খেলি।
Screenshot_20200727-150814.png
শুরু করলাম লুডু খেলা। আমি অবশ্য লুডু খেলাতে তেমন পাকা না,তাই কিছু ভুল টানের জন্য প্রথম ম্যাচ টা হারতে হল। আবার পরের ম্যাচ শুরু করলাম হ্যা এবার খুব সুন্দর করে খেললাম এবং এই ম্যাচটা আমি জিতে গেলাম। খেলতে খেলতে হঠাৎ আমার বন্ধু আসাদুল ফোন দিল বাইরে আস্তে, কারন আজকে আমাদের গ্রামের স্কুল মাঠে একটা ফুটবল খেলার ম্যাচ আছে , সেটা দেখার জন্যই আমাকে ফোন করেছে। আমি অকে বললাম যে ১ ঘন্টা অপেক্ষা কর আমার বাড়ির কিছু কাজ আছে কাজগুলা শেষ করে আসছি। ১ ঘন্টা বাড়ির কাজ হল, আমার একটা গরু আছে, মুলত গরুটার খাওয়ার ব্যাবস্থা করতে ১ ঘন্টা লাগবে , লেগে পরলাম গরু খাওয়ানোর কাজে, গরুকে খর কেটে দিলাম। তারপর আমি বাড়ি থেকে বের হয়ে স্কুল মাঠে চলে আসলাম,
![IMG_20200803_175137.jpg](UPLOAD FAILED)
এসে দেখি ছোট ভাইদের খেলা শুরু হয়ে গেছে।
IMG_20200803_175137.jpg
স্কুল মাঠের চারদিকে অনেক লোক হয়েছে খেলা দেখার জন্য। লোকগুলো সবাই আমাদের গ্রামেরই।অনেক গুলো লোকের মধ্য আমি আমার বন্ধু আসাদুল কে খুজতে লাগলাম এবং দেখি সে মাঠের এক কোনায় বসে আছে, আমি অর কাছে গিয়ে বসলাম এবং খেলা দেখতে শুরু করলাম। খেলায় ২ প্রতিযোগীরা হল : প্রেমিকা আলা দল বনাম প্রেমিকা ছাড়া দল 😁😁😁 প্রেমিকা আলা দলের ছেলে গুলাকে দেইখা আমার এক বন্ধু বলতেছে যে আমকে একটু বিষ দে খেয়ে মরে যাই 😁😁😁আমি বললাম কেন রে মরবি কেন তুই। অ আমাকে কয়েকটা পোলাপাইন কে দেখিয়ে বলল যে এই সব পোলাপাইন প্রেম করে সেটা কি মেনে নেওয়া যায় বল? আমি বললাম সত্যি তো তাই ত দেখছি। অদের দেখে আমার শুধু হাসি পাচ্ছিল😁😁তবে অদের খেলাটা ছিল অনেক সুন্দর। আমাকে অবশ্য অরা খেলতে বলছিল কিন্তু আজকে এই প্রচন্ড গরমের জন্য আমি খেলতে রাজি হলাম না। বাঘ শিংহের লরাই ৯০ মিনিট ধরে চলার পরে ওদের ম্যাচ ড্র হল। ওড়াও ২ টা গোল করল এরাও ২ টা গোল করছে। ওদের খেলা দেখে খুবই মজা পাইছি।
IMG_20200803_175256.jpg
তারপরে পেনাল্টি মারা হল অবশেষে ম্যাচ জিতল যাদের প্রেমিকা আছে তারাই আর যাদের প্রেমিকা নাই তারাই হারল। খেলার শেষে বন্ধুরা সবাই মিলে আড্ডায় বসে পরলাম। কিছুক্ষন আড্ডা দেওয়ার পর কিছু খাওয়া দাওয়া করলাম তারপর যে যার মত বাড়ি চলে গেলাম এই ছিল আমার আজকের দিনলিপি। বন্ধুরা ভাল থেকো সবাই। ধন্যবাদ @bd-steemian.

Sort:  

Next time you have to try to write better.

আপনার পোস্টটি খুবই চমৎকার হয়েছে.
All Time Follow Now @steemitblog

Thanks for sharing your diary with us,

Next time try to add more details.

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some early tips!

Also join LUCKY 10S

greeting from @tarpan

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59583.90
ETH 2578.21
USDT 1.00
SBD 2.48