THE DAIRY GAME:DATE(03/08/2020) একই রকম দিন

in Bangladeshi Steemian4 years ago

দিনের শুরুটা::::::::::::

আজকে সকালে দুই বার ঘুম ভাঙলো। সকাল ৯ টাই ঘুম ভাঙার পর আবার ঘুম দিলাম। উঠলাম একেবারে ১১ টাই। আজকাল বেশি ঘুম পাগল হয়ে যাচ্ছি।
সে যাই হোক ঘুম থেকে উঠেই অসহ্য গরম অনুভূত হলো।এত দেরিতে ঘুম ভাঙার কারণ ও আছে। কালকে রাতে টিভি তে একটা ঘটনা দেখছিলাম। একটা মেয়ে নিজের জীবনের কাহিনী বলছে। খুবই অদ্ভুত।

খারাপও লাগলো মেয়েটার কাহিনী শুনে।

কিছু অদ্ভুত ঘটনা:::::::::::::::::::

কাহিনীটা ছিল এইরকম মেয়েটা ড্রাগস নিতো। একদিন সে তার দুই জন ছেলে বন্ধুদের সাথে দেখা করতে যাই। অনেকদিন ঘুরাঘুরি করে। মেয়েটা স্প্যানিশ। সে যাই হোক মূল কথা হলো সে চরমভাবে বিশ্বাসঘাতকতার শিকার হই। তাকে ড্রাগস পাচার করার জন্য জোর করা নাই। একসময় মেয়েটাকে ধর্ষণ ও করা হই। আসলে তখন আমার নিজের অনুভূতিগুলো ঠিক বুঝানো যাবে না যে কিরকম ছিল।

মেয়েটাকে প্রস্টিটিউশন এ নেয়ার কথা ভাবছিল তার বন্ধু। তাই মেয়েটা ড্রাগস পাচার করার জন্য রাজি হয়ে যায়। কিন্তু সে ধরা পরে। আমার কাছে একটা ব্যাপার খুব অদ্ভুত লেগেছিল সেটা হচ্ছে মেয়েটাকে প্রথমে যে জেলখানাই নিয়ে যাওয়া হই সেখানে ছেলে মেয়ে একসাথে ছিল। মেয়েটাকে এমন একটা জায়গায় নিয়ে যাওয়া হই

যেখানে ছিল অচেনা ১৬ জন পুরুষ আর সে একজন একা নারী।

আমি জানি না এই সিচুয়েশন টা আসলে একটা মেয়ের জন্য কতটা অসহায় আর কতটা ভয়ংকর।

কিন্তু সৃষ্টিকর্তার হইতো একটা কৃপা থাকে।

সেই ১৬ জন পুরুষের মধ্যে এমন একজন ছিল যে তাকে বাঁচাই। তাকে অনেক সাহায্য করে। তাকে উকিল পর্যন্ত ঠিক করে দেই। আসলে আমি বুঝতে পারছিলাম যে পৃথিবীটা আসলে কত অদ্ভুত। কতো নিষ্ঠুর ও হই। কতটা অনন্দদায়ক ও হই।

উপলব্ধি:::::::::::::::

এটা দেখার পর অনেক কিছু মাথায় আসছিল। তো তারপর ঘুমিয়ে গেলাম। সকালে উঠে খাওয়া দাওয়া মোবাইল চালালাম। মোবাইল সেই ডার্ক সিরিজ তাই দেখছিলাম।আমি প্রায় শেষ দিকেই আছি।। সিরিজটা তে অনেক কিছু বুঝার আছে। যেটা আমি এখনও ভালো করে বুঝে উঠতে পারছি না। আশা করছি ভবিষ্যতে হইতো বুঝতে পারবো। তবে সেটা নিয়ে আমার অত মাথাব্যথা নেই।

তারপর এক বান্ধুবির সাথে কথা হলো। সে বলল আজকে বের হবে।

আমি কিছুক্ষন গেম খেললাম।তারপর

ঘুরাঘুরি::::::::::::::::::

রীতিমত তাড়াহুড়া করেই রেডি হয়েই বের হয়েছিলাম। আজকে অনেকক্ষন হাঁটাহাঁটি করি। অনেকক্ষন ঘুরাঘুরি করি জামালখান এর রাস্তাই। আড্ডা কি অনেকক্ষন।

কিছু ছোট ছোট বাচ্চা ছেলে মেয়ে দের দেখা পাই অনেকদিন পর।ওদের সাথে আমার বান্ধীবিটির সম্পর্ক বেশ ভালো। তারপর বাসায় আসলাম সন্ধ্যা হলো। হাত মুখ ধুয়ে খাওয়া দাওয়া করলাম।

USER_SCOPED_TEMP_DATA_orca-image-297290099.jpeg

ভাবছি আজকেই ডার্ক সিরিজ টা শেষ করবো।

IMG_20200803_211702.jpg

রীতিমত সাধারণ দিনের মতই ছিল আজকের দিনটা।

Sort:  

আপু এভাবে শুধু স্টোরি লিখলে হবে না৷ স্টোরি দিয়ে আপনি যদি অর্ধেক পোস্ট লিখেন৷ তাহলে কিভাবে হবে৷ ডেইলি গেম মানে প্রতিদিন কি করছি সেটা সম্পর্কে লিখতে হবে৷ আপনি খবরের পরছেন৷ কিন্তু আপনি যদি পুরো হিস্টোরি তুলে ধরেন তাহলে কি হবে বলেন৷ এরকম আর করবেন না৷ সারাদিন এর একটিভিটি নিয়ে লেখার চেষ্টা করুন।

আমি যেটা দেখেছি যেটা করেছি সেটাই তুলে ধরলাম। এখন এগুলা কি আমার প্রতিদিনের কাজের অংশ নই??
আপনি কি সম্পূর্ণ লেখা পড়েছেন??

প্রতিদিন কি করছি সেটা সম্পর্কে লিখতে হবে,সকাল থেকে রাত পর্যন্ত কি করছে ,সেটা লিখতে হবে। আশা করি বুজতে পারছেন।

হুম। পেরেছি

Thanks for sharing your diary with us,

Here is a little tips,

  • To get bigger votes try to add more details about you activity.
  • adding a caption in your photo will make it lot more attractive.

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some early tips!

Also join LUCKY 10S

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60836.17
ETH 2567.48
USDT 1.00
SBD 2.57