পরিচিতি পোস্ট

in RECREATIVE STEEMlast year (edited)

তারিখ-২১-০৪-২০২৩

আসসালামু-আলাইকুম/ আদাব

💖ঈদ মোবারক💖

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই?আশাকরি সকলে ভালো এবং সুস্থ আছেন।সকলের প্রতি রইলো আমার অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা ও শুভেচ্ছা।আজকে আমি আপনাদের সাথে আমার পরিচিতি একটি পোস্ট নিয়ে কিছু কথা বলব।

20230421_202215.jpg

পরিচয়

আমার নাম মোঃ সাব্বির হোসাইন।আমার স্টিম আইডি(@sabbir29)আমি পেশায় একজন শ্রমজীবি,আমি 2013 সালে সপ্তম শ্রেণী পর্যন্ত পড়ালেখা করেছি।এরপর পারিবারিক ও আর্থিক কিছু সমস্যার কারণে লেখাপড়াটা আর আগাইতে পারি নাই।আমার বাবা একজন কৃষক ও মা গৃহিণী। আমরা মোট চার ভাই বোন এরমধ্যে আমি সবার বড় আমার ছোট তিনটা বোন আছে। বর্তমানে দুজনের বিবাহ হয়ে গিয়েছে।আমি এখন বর্তমানে একটি কোম্পানিতে মাসিক বেতনে চাকরি করি।আলহামদুলিল্লাহ পরিবারকে নিয়ে আমি এখন মোটামুটি ভালো আছি।

অবসর সময়ে

চাকরির পাশাপাশি সময় পেলে আমি ঘুরতে খুব পছন্দ করি এবং ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে।আমি ইউটিউব থেকে এই স্টিমেট প্ল্যাটফর্ম এর বিষয় কিছুটা জানতে পারি।সেখান থেকে আমি অনেকটা আগ্রহী হয়ে স্টিমিট একাউন্ট করেছি।আমি চেষ্টা করব আমার ক্রিয়েটিভিটি এবং ফটোগ্রাফি আপনাদের মাঝে সুন্দর ভাবে শেয়ার করার।আপনাদের অনুপ্রেরণা পেলে ভালো কিছু করার চেষ্টা করবেন ইনশাআল্লাহ।আশা করছি আপনাদের কমিউনিটিতে আমাকে যোগদান করার সুযোগ করে দিবেন।

20230222_154620.jpg

20230222_154111.jpg

খোদা হাফেজ

লোকেশন -বাংলা দেশ 🇧🇩।
ডিভাইজ-Samsung M21.

Sort:  
 last year 

Hello friend, welcome to our community RECREATIVE STEEM, before continuing I need to verify your achievement I which must be done in the community Newcomers' Community I leave you a link to guide you

https://steemit.com/hive-172186/@ripon0630/how-to-properly-create-your-achievement-1-publication-or-guidelines-for-newcomers


https://steemit.com/hive-172186/@heriadi/newcomer-guidelines-for-verification-and-curation

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61861.45
ETH 2995.16
USDT 1.00
SBD 2.48