You are viewing a single comment's thread from:

RE: My Childhood Memories..........

in Steem Bangladesh3 years ago

ছোট বেলার ছবি এখনও আছে দেখে ভালো লাগলো। এখন কার মত যদি এত ক্যামেরা থাকতো৷ তাহলে আমাদের ছোট বেলার সৃতি গুলো ধরে রাখা যাইতো৷ আমার ছোট বেলার কোন ছবি নেই৷ যা ছিলো সব নষ্ট হয়ে গেছে 😥। আপনার ছোট বেলার ছবিটি অনেক সুন্দর। আপনার নাম যেমন রাজকুমার ছিলো৷ আমি বাড়ির ছোট ছেলে তাই আমাকে ছোট বেলা থেকে 'ছোট' বলে ডাকতো৷ এই নাম এখনও আমার পরিবর্তন হয় নাই 🙂। আমার বাবা তৌফিক বলে ডাকে৷ কিন্তু আমার পরিবার এমনকি পাড়া প্রতিবেশী সবাই ছোট বলে এখনও ডাকে।

Sort:  
 3 years ago 

হুম ভাই। আমার ছবি গুলাও নষ্ট হওয়ার পথে ছিলো। বুদ্ধি করে ছবি তুলে পিসি তে রেখে দিছিলাম। আরো অনেক ছবি ছিলো। নষ্ট হয়ে গেছে।

 3 years ago 

আমাকে ছোট বেলা থেকে 'ছোট' বলে ডাকতো

ছোট, ছটু, টুসি

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69618.00
ETH 3376.33
USDT 1.00
SBD 2.76