You are viewing a single comment's thread from:

RE: The Diary Game- Season -3 || My Simple Day ||02-November-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

বাইকের সামনের দিকটা দেখে মনে হচ্ছে এটা অনেক আগের বাইক। লেমন গাছ কি কিনতে পেরেছেন পরে? নাইস ডায়েরি।

Sort:  
 3 years ago 

হ্যাঁ ভাই বাইক টা অনেক আগের বাইক। আমার ফ্রেন্ডের, প্রয়োজন হলে মাঝে মাঝে নেই আর কি। 😅

ভাই লেমন গাছ সম্পর্কে আমার ধারণা নাই। আমি প্রথমে মনে করছিলাম এটা লেবু গাছ। পরে আমার সাথে যে ফ্রেন্ডছিল প্লাবন ওকে জিজ্ঞেস করলাম। পরে ও জানালো যে এটা লেবু গাছ না। এটা এমন একটি গাছ যে গাছের পাতা চা এর সাথে দিয়া খায় এবং চা এর একটা আলাদা ফ্লেবার পাওয়া যায়।

আমি জাস্ট ওর মুখে শুনছি, তা ছাড়া ওই গাছটা আমি দেখি নাই।

আর গাছটা যখন কিনতে গেছি তখন গাছ ছিল না এবং গাছ কেনা হয়নি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69220.19
ETH 2745.41
USDT 1.00
SBD 2.74