My diary game ||30-09-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
৩০-০৯-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আমি সকাল সাতটা বিশ মিনিটের সময় ঘুম থেকে উঠেছিলাম তারপর ব্রাশটা হাতে নিয়ে আমি বাসার বাইরে চলে আসি এবং কিছু সময় হাঁটা হাটি করি তারপর আমি বাসায় এসে ফ্রেশ হয়ে অফিসে চলে যাই। আমার অফিস বেশি দুরে না বাসা থেকে যেতে ৪ থেকে ৫ মিনিট সময় লাগে। আজ সকালে নাস্তা না করে অফিসে চলে আসি। অফিসে আসার পর দেখলাম আজ তেমন কোনও কাজ নাই। সকাল ৯ টার দিকে বাসায় গেলাম নাস্তা করার জন্য বাসায় গিয়ে দেখি রুটি আর ভাজি রেডি করে রাখছে, আমি খাবারগুলো খেয়ে একটু রেস্ট নিয়ে অফিসে চলে আসি।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি সোজাসুজি ড্রেসটা চেঞ্জ করে আমার রুমে কিছু সময় বিশ্রাম নিয়ে তারপর আমার এক বন্ধু ফোন দিয়ে তারসাথে দেখা করতে বলল তারসাথে আমার বাসার পাশে দেখা করলাম কিছুক্ষন কথা বলার পর আমি বাসায় চলে আসি। বাসায় আসার পর আমি গোসল করে দুপুরের খাবার খেয়ে কিছু সময় রেস্ট নিয়ে অফিসে চলে গিয়েছিলাম।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার পরে ফ্রেস হয়ে একটু রেস্ট নিলাম। কিছু সময় ফেসবুক ও ইউটিউব চালিয়ে কিছু গান শুনালাম। গান শোনার পর এক ছোট ভাইয়ের সাথে হাঁটটে লাগলাম আর আমরা দুজেন বিভিন্ন গল্প করতে লাগলাম। তারপর আমরা দুজনে বাসায় চলে গেলাম। আমি বাসায় যাওয়ার পর ফ্রেস হয়ে আমার রুমে বসে ছিলাম। রুমে বসে বসে ভাবছি এখন আমি কি করব, ঠিক তখনই মনে পড়লো রুবিক্স কিউবের কথা। দুই/এক বার রুবিক্স কিউব মিলাইলাম।

IMG_20210930_165800~2.jpg

রুবিক্স কিউব



সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম আম্মা আমাকে বলল হালকা নাস্তা করে বের হতে।আর নাস্তা দিলো আপেল কলা আর খেজুর। আমি সেগুলো খেয়ে আবার রেডি হয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চলে গিয়েছিলাম। কারন আমরা প্রতিদিন সেখানে বন্ধুদের সাথে আড্ডা দিই। বন্ধু দের সাথে আড্ডা দেওয়ার মজাই আলাদা।

IMG_20210930_173235~2.jpg

আপেল,কলা ও খেজুর


রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ যাওয়ার পর বন্ধুদের সাথে একটু আড্ডা দিই। তারপর এক বড় ভাই সোহান ভাইয়ের সাথে লুডু খেলি বাট প্রতিবারই আমি জিতে যায়। লাস্টে ভাইয়ের সাথে এই খেলা নিয়ে অনেক মজা করি। পরে আরও কিছু সময় আড্ডার দেওয়ার পর সোহান ভাইয়ের সাথে বাসার দিলে রওনা দিই।
অনেক রাত হয়ে গিয়েছিল তারপর বাসায় ফিরে আসি ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

Valo likhechen,sundor din chilo

 3 years ago 

Thank you via

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55