The Diary Game- Season -3 || My Simple Day ||22-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ২২ই সেপ্টেম্বর , মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


আজকে সকাল সকাল ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। নাস্তা করে বের হলাম একটু হাঁটার জন্য। তারপর কিছু সময় বাসার নিচে বসে গতকাল রাতের আশা জিনিসপত্রগুলো দেখছিলাম। তারপর আমি আমাদের বাসায় চলে আসলাম। বাসায় এসে কিছু সময় শুয়ে ছিলাম এবং মোবাইলে ফেসবুক চালাচ্ছিলাম। তারপর কম্পিউটার অন করলাম, এবং গান শোনার শুরু করলাম।


22 song.PNG

স্ক্রীনশট


হালকা সাউন্ড বক্সের Bass বাড়িয়ে দিয়ে এই মিউজিকগুলো প্লে করতে ভালই লাগে। বেশ কিছুক্ষণ এরকম মিউজিকগুলো শুনতে থাকে।


দুপুর


দুপুরবেলা খাওয়া-দাওয়া শেষ করে, আমি আন্টির বাসায় গেলাম এবং তাদের এন্ড্রয়েড টিভিতে ইউটিউব সেট করে দেয়ার চেষ্টা করলাম। কিন্তু অনেকক্ষণ ট্রাই করার পরেও আমি পারলাম না।

বাসায় চলে আসছি লাম এমন সময় আমার বন্ধু ফোন করলো যে সে আমার এলাকায় এসেছে। তাই আমি আর বাসায় গেলাম না আমার বন্ধুর সাথে দেখা করতে গেলাম। বন্ধু মূলত তার বিজনেসের কাজে এখানে এসেছে। তার মাঝে আমাদের সাথে দেখা করে গেল। আমরা বললাম পরবর্তীতে আসলে যেন কোন কাজে নয় এমনিতেই যেন ঘুরে যায়। বন্ধুকে বিদায় দিয়ে বাসায় আসলাম। বাসায় আসার পর কিছু সময় ফেসবুকে চ্যাটিং করলাম। তারপর ঘুমিয়ে গেলাম।


বিকাল


বিকাল বেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। তারপর ফোন নিয়ে কিছু সময় গান শুনতে থাকলাম এবং কি আমি চলতে থাকলাম। যখন এগুলো করতে আর ভালো লাগছিলো না তারপর একটু বের হলাম বাসা থেকে। বের হয়ে আমাদের কনস্ট্রাকশন কাজ চলছে ওইখানে গেলাম। কালকে অনেক ধরনের বালি এসেছে, লাল বালি সাদা বালি এবং কিছু রড কেনা হয়েছে।


IMG_20210923_154809.jpg

লাল বালি
https://w3w.co/look.fines.upstarts


কিছু সময় এখানে ছিলাম এবং জিনিসপত্রের দেখাশোনা করছিলাম। তারপর এক ধরনের অলসতা লাগে আর এখানে বসে থাকতে ভাল লাগছিল না। তবে হাঁটতে-হাঁটতে বাসায় চলে গেলাম।


সন্ধ্যা


সন্ধ্যার সময় আমার খুদা লাগে। বাহিরে যেতে ইচ্ছে করছিল না যে কিছু কিনে নিয়ে আসব। এবং বাসাতেও কিছু ছিল না। তাই হাঁটতে-হাঁটতে দোকানে গেলাম। দোকান থেকে মুড়ি কিনে নিয়ে আসলাম এবং চানাচুর কিনে নিয়ে আসলাম। তারপর বাসায় এসে মুড়ি চানাচুর খেলাম।


IMG_20210923_181033.jpg

মুড়ি চানাচুর
https://w3w.co/foiled.convey.boats


অলসতার কারনে মুড়ি মাখালাম না। কোনরকম চানাচুর দিয়ে খেয়ে ফেললাম। তারপর আবার মোবাইল নিয়েই ফেসবুক এবং ইউটিউবে আমার কাজ।


রাত


এভাবে কিছু সময় সরে থাকার পর রাত হয়ে যায়। রাত সাড়ে আটটা থেকে আমি রাতের খাবার খেয়ে। খাওয়া শেষ করে কিছু সময় রুমে বসে থাকি। গিটার প্র্যাকটিস করে। এবং তারপর মুভি দেখা শুরু করি।


22 মুভি.PNG

স্ক্রীনশট


যুদ্ধের মুভি গুলো দেখতে ভালই লাগে। মোটামুটি বেশ ভালই লেগেছে আমার মুভির কাহিনী। এটি একটি বাস্তব ঘটনার উপর তৈরি করা হিন্দি মুভি। মুভি দেখা শেষ করতে করতে প্রায় রাত বারোটা বেজে যায়। তারপর কিছু সময় ফ্রেন্ডের সাথে ফেসবুকে চ্যাট করি। তারপর ঘুমিয়ে যাই।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

সুন্দর লিখেছেন ভাই। ভালো একটি দিন কাটিয়েছেন। মুড়ি আর চানাচুর আমারো খুবই প্রিয় খাবার।

আমার ও ভালো লাগে। ধন্যবাদ ভাই।

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

ধন্যবাদ ভাই।

সুন্দর দিন কাটিয়েছেন।

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 65178.97
ETH 3261.27
USDT 1.00
SBD 2.68