The Diary Game- Season -3 || My Simple Day ||05-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজর ৫ই অক্টোবর , মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


আজকে সকাল সকাল ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আগে নাস্তা করে নিলাম। নানীকে নিয়ে আজ ডাক্তারের কাছে যেতে হবে। কয়েকদিন তার দাঁতে খুব ব্যথা।

তাই আজকে সকাল-সকাল তাকে নিয়ে ডাক্তারের কাছে যেতে হবে। খাওয়া-দাওয়া শেষ করে বেলা দশটার দিকে আমরা রওনা হলাম ডক্টর দেখানোর উদ্দেশ্যে। আগেই ফোন করে বলেছিল সেজন্য আমাদের সিরিয়ালটি আগে ছিল। দাঁত ব্যথার কারণে দাঁত ফেলে দিতে হয়। এবং পরবর্তীতে দাঁতের মাপ রাখা হয় যা পাঁচ দিন পরে লাগানো হবে।

আমরা বাসায় চলে আসলাম। বাসায় আসার পর আমি আমার রুমে বসে ফেসবুক চালাচ্ছিলাম, কম্পিউটার অন করে গান শোনেন শুরু করলাম।


05 গান.PNG

স্ক্রিনশর্ট


৮ টা বছর পরেও সেই অনুভূতি জাগায় যেমনটা অনুভূতি ছিল গানটি যেদিন প্রথম শুনেছিলাম।

বড় ইচ্ছে করছে ডাকতে তার গন্ধে মেখে থাকতে কেন সন্ধ্যে সন্ধ্যে নামলে সে পালায়।

ডাইরি লিখতে লিখতে গানের একটি লাইন লিখে ফেললাম। 😂😂😂
গানের প্রতিটি লাইনে যেন অন্তরের গভীর থেকে লেখা। আরিজিত সিং কিভাবে যে এত সুন্দর সুন্দর গান লিখেন এবং গান করেন তা আমি বুঝিনা। একই সময় বাংলা এবং হিন্দি 2 গানের জন্য বিখ্যাত তিনি।


এখন আপাতত আমাদের কমিউনিটি তে গানের কনটেস্ট বন্ধ আছে তা না হলে আমি এই গানটি কভার করতাম। এভাবে গান শুনতে শুনতে বেশ অনেকটা সময় পার হয়ে যায়। বলা যায় সকালের এই সময়টা গোসল খাওয়া-দাওয়া ছাড়া আমি গান শুনি পার করে থাকি। এই গানগুলো যখন শুনি তখন কেন জানি আমার ছোটবেলার কথাগুলো মনে পড়ে।

একসময় এই গান গুলো সব কাজিন বন্ধু-বান্ধবের মাঝে বাজাতাম। কী আনন্দই না ছিল ছোটবেলার নতুন গানের কালেকশন থাকতো আমার কাছে। সে কথাগুলো মনে পড়লে এখনো হাসি পায়। বিশেষ করে আমার কাজিনরা খুব রিকোয়েস্ট করলে আমি তাদেরকে নতুন গানগুলো দিতাম।

গান যেন সত্যিই মানুষকে স্মৃতি মনে করিয়ে দেয় । এভাবে কখন বেলা গড়িয়ে দুপুর হয়ে গেল টেরই পেলাম না।


দুপুর


কিছু সময়ের জন্য বিশ্রাম নিয়ে ছিলাম। তারপর বিছানা থেকে উঠে চোখে মুখে পানি দিলাম। কিছু সময় মোবাইলে গেমস খেলতে থাকলাম এবং তারপর দুপুরের খাবার খেলাম। খাওয়া-দাওয়া শেষ করে মুভি লিস্টে থাকা একটি মুভি ওপেন করলাম এবং মুভি দেখতে থাকলাম।


05 মুভি.PNG

স্ক্রিনশর্ট


পরিনীতি চোপড়ার মুভি গুলো আমার খুব ভালো লাগে। এর আগেও তার অনেকগুলো মুভি আমি রিভিউ করেছিলাম আমাদের কমিউনিটি তে। অসাধারণ ছিল এই মুভিটি।

মুভির মধ্যে রোমাঞ্চকর কিছু ঘটনা ছিল মুভির মধ্যে বেশি একশন না থাকলেও এর ঘটনা ছিল খুব সুন্দর। অভিনয় করেছেন অসাধারণ। বেশ কয়েকজন ভালো অভিনেতা ছিলেন মুভির মধ্যে। যাদের প্রত্যেকের অভিনয় খুব সুন্দর ছিল। অভিনয় শেষ করে আমি ঘুমিয়ে যাই।


সন্ধা ও রাত


ঘুম থেকে উঠলাম আমার বন্ধুর ফোনে। প্রায় সন্ধ্যা হয়ে গেছে কিছুক্ষণের মধ্যে আজান দিয়ে দিবে। ওরা আসছে আমার এলাকায় চায়ের দোকানে বসে আছে। আমি বললাম দশ মিনিট অপেক্ষা করতে আমি আসছি।

10 মিনিট আমি ফ্রেশ হলাম এবং রেডি হয়ে বের হলাম। সবার সাথে দেখা করতে চাই দোকানে গেলাম। কিছু সময় আড্ডা দিলাম আমার ক্ষুধা লেগে ছিল তাই সবাই একসাথে হোটেলে পুরি খেলাম। পুরি খাওয়া শেষ হলে, আমরা চায়ের দোকানে বসে চা খেলাম। যখন আটটা বেজে যায় তখন আমি সবাইকে বিদায় জানিয়ে বাসায় চলে আসি।

তারপর আপনাদের জন্য ডাইরি লিখতে বসি।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan

image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89