The Diary Game | | A Special Day | | 21-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

🌄 সকাল 🌄


20211002_153557-01.jpeg

ছবিটি স্নাপসীড দিয়ে এডিট করা হয়েছে।

সুন্দর একটি সকালে আমার ঘুমটা ভাঙলো ঠিক সকাল সাড়ে ছয়টায়। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করে একটু বাইরে বের হলাম। আজ প্রায় ৩ দিন পর রোদ উঠলো। আবহাওয়াটাও ছিলো চমৎকার। কয়েকটা ছবি তুললাম। তারপর বাড়িতে এসে বই পড়তে বসলাম। বই পড়ার পর ভাত খেয়ে নিলাম।খাওয়া শেষ করে কিছুক্ষন বিশ্রাম নিলাম। তারপর চলে গেলাম দোকানে। দোকানে ছোটো ভাই ফিরোজের মোবাইল নিয়ে কিছুক্ষন প্রিয় গেম ফ্রি ফায়ার খেললাম। তারপর সেখান থেকে বাড়িতে ফিরে আসলাম দুপুর ১২ টায়।

☀️ দুপুর ☀️


20211021_112628.jpg

নীল আকাশ

দুপুরে বাড়িতে ফিরে টিভি দেখতে শুরু করলাম। কিন্তু ভারতীয় চ্যানেলগুলো না থাকার কারনে আর টিভি দেখারও তেমন রুচি ছিলো না। তাই গেলাম গোসল করতে। গোসল করে এসে দুপুরের খাবার খেয়ে নিলাম। তারপর একটু বিশ্রাম নিয়ে রুমে শুয়ে মোবাইলে ক্যান্ডি ক্রাস গেম খেললাম। খেলতে খেলতে যখন ৫ টা লাইফ শেষ হয়ে গেলো তখন বাইরে গিয়ে কিছুক্ষন মেসেঞ্জার চালালাম। তারপর দুপুর সাড়ে তিনটার দিকে আমার বন্ধু সোহাগ, আল-আমিন ও শাকিল আসলো। চার বন্ধু মিলে চললাম পার্বতীপুরের উদ্দেশ্যে।

🕔 বিকাল 🕔


20211021_160236.jpg

তিন রাস্তার মোড়, পার্বতীপুর।

পার্বতীপুর যেতে যেতে বিকাল চারটা পার হয়ে গেলো। এদিকে বাংলাদেশের খেলাও চলছিলো। আমরা পার্বতীপুর রেলওয়ে স্টেশনের ১নং প্লাটফর্মে ওই দিকের শিউলি ফুলের গাছের নিচে বসে খেলা দেখছিলাম। তারপর আমি শিউলি ফুলের ছবি তুলতে গেলাম এমন সময় দুটো মেয়ে এসে আমাকে কিছু একটা বলতে ধরে বললো না। মনে হলো ওরা ছবি তুলে দিতে বলতে চেয়েছিলো। তারপরে দেখলাম যে দুজনে মোবাইলটা এক যায়গায় রেখে দাঁড়িয়ে ছবি তুলছে। তাই সাহস করে আমি ও আমার বন্ধু শাকিল গেলাম। কিন্তু কিছু না বলে সোজা চলে গেলাম।

🌇 সন্ধ্যা 🌇


20211021_163411-01.jpg

ছবিতে মডেল হিসেবে আমার বন্ধু রয়েছে।

এভাবে সন্ধ্যা হয়ে গেলো। কয়েকটা ছবি তুললাম। তারপর মেয়েদুটো হারিয়ে গেলো। আমরা চলে গেলাম শাহ হোটেলে। সেখানে চার বন্ধু মিলে গ্রীল খেলাম। খেতে খেতে অবাক হয়ে পাশের টেবিলে দেখলাম ওই মেয়ে দুটো লাচ্ছি খাচ্ছে। কিছু না বলে আমরাও খেয়ে নিলাম। খাওয়া শেষে কোকা কোলা খেতে খেতে বাড়ি ফিরে আসলাম। বাড়িতে এসে কিছুক্ষন বাংলাদেশের খেলা দেখছিলাম। তারপর ভাতিজা এসে কান্না শুরু করে দিলো যে কার্টুন দেখবে তাই টিভি তাকে ছেড়ে দিয়ে আমার রুমে চলে আসলাম। আর আমার রুমে আসার পরই আজকেই এই ডাইরিটি লিখে ফেললাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন, প্রথম কার ছবিটা জাস্ট অসাধারণ ছিল। 💝💝

 3 years ago 

ধন্যবাদ

Nice diary

 3 years ago 

thanks

 3 years ago 

ভালো একটি দিন কাটিয়েছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই

স্নাপসীড দিয়ে তো সুন্দর এডিট করেছেন ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.031
BTC 61374.19
ETH 2885.69
USDT 1.00
SBD 3.55