Steem Bangladesh Contest || Music :- অলির ও কথা শুনে বকুল হাসে Covered by @nusuranur ||

in Steem Bangladesh3 years ago

হেলোও, আসসালামু আলাইকুম।ঈদ মুবারাক সকলকে,আপনারা সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো ও সুস্থ আমি।আজকে নিশ্চয় সবার খুব ব্যস্ততম দিন কাটছে, আমার ও একই অবস্থা।


তাও আজ যেহেতু স্টিম-বাংলাদেশ কমিউনিটির কনটেস্ট রয়েছে তাই আমি আজকের এই কনটেস্টে অংশগ্রহণ করছি আর আজকের কনটেস্টের টপিক হলো, 🎶 MuSic 🎶


আজ আমি যে গানটি গাইছি তা খুবই জনপ্রিয় ও পুরোনো একটি গান। জানিনা কতটুকু গাইতে পারলাম তবে নিজের সবটা দিয়েই চেষ্টা করেছি।সবাই প্লিজ শুনবেন,


গানের নামঃ অলির ও কথা শুনে বকুল হাসে

মূল গায়কঃ হেমান্ত মুখার্জী

কভারঃ নূসুরা নূর


My Video Link :-



অলির কথা শুনে বকুল হাসে লিরিক্স


অলিরও কথা শুনে বকুল হাসে,

কই তাহার মত
তুমি আমার কথা শুনে
হাসো না তো।

ধরারও ধুলিতে যে ফাগুন আসে,
কই তাহার মত তুমি আমার কাছে কভু
আসো না তো।

আকাশ পারে ঐ অনেক দূরে,
যেমন করে মেঘ যায় গো উড়ে।
আকাশ পারে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে।

যেমন করে সে হাওয়ায় ভাসে,
কই তাহার মত তুমি আমার স্বপ্নে কভু
ভাসো না তো।

অলিরও কথা শুনে বকুল হাসে
কই তাহার মত তুমি আমার কথা শুনে
হাসো না তো।

চাঁদের আলোয় রাত যায় যে ভরে,
তাহার মত তুমি কর না কেন
ওগো ধন্য মোরে?

চাঁদের আলোয় রাত যায় যে ভরে,
তাহার মত তুমি কর না কেন
ওগো ধন্য মোরে?

যেমন করে নীড়ে একটি পাখি,
সাথীরে কাছে তার নেয় গো ডাকি।
যেমন করে নীড়ে একটি পাখি,
সাথীরে কাছে তার নেয় গো ডাকি।

যেমন করে সে ভালবাসে,
কই তাহার মত তুমি আমায় কভুও
ভালবাসো না তো।

অলিরও কথা শুনে বকুল হাসে
কই তাহার মত তুমি আমার কথা শুনে
হাসো না তো।

ধরার ধুলিতে যে ফাগুন আসে
কই তাহার মত তুমি আমার কাছে কভু
আসো না তো।
][ সমাপ্ত ][


আজকের জন্য এতুটুকুই
সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এবং অবশ্যই ঈদের খুশিটা সবার সাথে ভাগ করে নিবেন কারণ এই ঈদ শুধু নিজের খুশির জন্য নয়,অন্যের মুখেও হাসি ফুটানোর জন্য।
ধন্যবাদ সকলকে।


From,
@nusuranur
Take Love,Love Steemit,Love Steem-Bangladesh❤️


Sort:  
 3 years ago 

খুব সুন্দর গেয়েছো আপু।
অনেক সুন্দর হয়েছে।👌

অনেক ধন্যবাদ ভাইয়া

অনেক সুন্দর হয়েছে আপনাকে অসংখ্য ধন্যবাদ

থ্যাংকস ভাইয়া।

🥀

 3 years ago 

Sundor hoyse.

tnx vai

 3 years ago 

সুন্দর হয়েছে আপু

থ্যাংকস ভাই

 3 years ago 

wl cm apu

 3 years ago 

মিউজিকের সাথে গানের কিছুটা অমিল ছিল।তবু ভালো গাওয়া চেষ্টা করেছেন।

হ্যা আসলে একটু গলা ব্যথা ছিলো।তাই পারফেক্ট হয়নি

 3 years ago 

লেবু চা কিংবা, আদা চা খান আর সব সময় কুসুম গরম পানি খাবেন। ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ্

হ্যা খাচ্ছি আর অনেক ধন্যবাদ 😊

 3 years ago 

সুন্দর হয়েছে অনেক।

ধন্যবাদ

মিউজিক টা একটু বেশি ছিলো গলার ভয়েস থেকে 😴 তা ছাড়া ভালোই লাগছে ব্রো

বইলোনা ভাই।হুদাই করছি
গলা ভাঙ্গা ছিলো।মোট কথা সব মিলাই ভেজাল লাগাই ফেলছি।

 3 years ago 

আমার অন্যতম প্রিয় একটি গান। প্রায় সময় শুনি। চেষ্টা করার জন্য ধন্যবাদ। তবে ব্যাকগ্রাউন্ড মিউজিক ছাড়া গানটি বললে ভালো হতো মনে হয়।

ধন্যবাদ। পরেরবার খালি গলায় একবার চেষ্টা করবো।

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

Sundor hoyeche gan ta

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44