The Diary Game || Better Life || 21/10/2021

in Steem Bangladesh3 years ago

21/10/2021

Thursday, Bangladesh



আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সকলে ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজ আমি আমার, সারাদিনের কর্মকান্ডগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।

20211021_183330.jpg



  • সকাল


  • সকাল ৭ টাঃ—
    ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করি। এরপর হাঁটতে হাঁটতে বাইরে যাই, সকালের আবহাওয়া উপভোগ করার জন্য। এরপর হাল্কা নাস্তা করে,কিছু সময় বাইরে ঘুরাফেরা করে ম্যাসে চলে আসি। এরপর কিছুক্ষণ সময়ের জন্য বই নিয়ে পড়তে বসি।

    সকাল, ১০.০০ টা
    ১০ টায় গোসল করতে যাই, ১১ টায় কলেজ যেতে হবে। গোসল করে ভাত খাই। এরপর কলেজ ড্রেস পরে রেডি হই,আজকে আমি ফুল ড্রেস পরে কলেজে যাবো,তা না হলে ঢুকতে দিবে না। আজকে ১০ টা ৫০ মিনিটে রাস্তায় বের হই, আজ প্রচন্ড রোদ, ছাতা নিয়ে বন্ধু সহ কলেজের উদ্দেশ্য রওনা দেই।



  • দুপুর


  • দুপুর ১ টা ৩০ মিনিট

    ক্লাস শেষ হওয়ার পর বন্ধুদের সাথে আড্ডা দেই, সেলফি তুলি। এরপর পড়াশোনার ব্যাপারে কিছুক্ষণ কথাবার্তা বলে ম্যাসের উদ্দেশ্য রওনা দেই। ২০ মিনিট হাঁটার পরে ম্যাসে চলে আসি।

    IMG_20211021_133403-01.jpeg

    ক্লাস রুমে

    দুপুর ২ টা ৪০মিনিট

    ম্যাসে এসে ফ্রেশ হই। এরপর ভাত খাই। ভাত খাওয়া শেষে মোবাইল নিয়ে শুয়ে পরি। প্রতিদিন আমি এই সময় ঘুম যাই কিন্তু আজকে যাবো না,কারণ ৪ টায় বাংলাদেশের খেলা আছে।



  • বিকাল


  • বাংলাদেশের খেলা শুরু হয়। ম্যাসের সবাই মিলে দেখতে বসি। এর মাঝেই আমি প্রাকটিক্যাল লিখছিলাম। তো আজকের খেলা দেখতে ভালোই লাগছে। আশা করছি বাংলাদেশ জিতবে।

    সন্ধ্যা ৬ টা
    বাংলাদেশ ১৮২ রান টার্গেট করেছেন। এটা একটা ভালো স্কোর। আমরা ইনশাআল্লাহ জিবতো। ইনিংস ব্রেক হয়েছে, এর মাঝেই আমি আমার আজকের ডাইরে গেমটি লেখি।

    Screenshot_20211021-181808.png

    Screenshot



  • রাত


  • খেলার বাকি অংশ দেখবো। এরপর রাতের খাবার খেয়ে, একটা মুভি দেখে ঘুম যাবো।



    সময় নিয়ে আমার ডেইরি গেমটি পড়ার জন্য সবাইকে,অনেক অনেক ধন্যবাদ!



    ♥️খোদা হাফেজ♥️




    Best Regards:-
    @mahmudul20

    Sort:  

    অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই 💙

    You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


    Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

    For general information about what is happening on Steem follow @steemitblog.

    Coin Marketplace

    STEEM 0.28
    TRX 0.11
    JST 0.034
    BTC 66038.71
    ETH 3178.89
    USDT 1.00
    SBD 4.05