Steem Bangladesh🇧🇩 Contest | Music 🎵(🎸খড় কুটার এক বাসা বাঁধলাম বাবুই পাখির মতো🎸)

in Steem Bangladesh3 years ago

♨️ Hello Stemians ♨️



আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই ভালো আছেন,আমি মোঃ লিমন হক। আমার স্টীম একাউন্ট@limon88. From Bangladesh🇧🇩.আমি আজকে @steem-bangladesh কর্তৃক আয়োজিত মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করতে যাচ্ছি।

  • আমি আজকে যে গানটি বলবো-(খড় কুটার এক বাসা বাঁধলাম বাবুই পাখির মতো)


🎧🎸Music🎸🎵





গানের লিরিক্স:



খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো


খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো।

খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো।

একটা ময়না পাখি সেই বাসায়
পুষি কতো ভালোবাসায়।
তারে চোখে চোখে রাখি,
উইড়া যেনো না যায় আমার
পোষা ময়না পাখি।
পাখি চোখে চোখে রাখি
উইড়া যেনো না যায় আমার
পোষা ময়না পাখি।

খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো।

<=====👁‍🗨=====>

ফাক পাইলে সেই ময়না পাখি
যদি গো পালায়.....
ফাক পাইলে সেই ময়না পাখি
যদি গো পালায়,
সকাল বিকাল তাই পাখিরে
পুষি দুধ কলায়,
পাখির সনে আমার সনে
ভাব হয়েছে মনে মনে

<====♪♪====>

পাখির সনে আমার সনে
ভাব হয়েছে মনে মনে
তবু ভয়ে থাকি..
উইড়া যেনো না যায় আমার
পোষা ময়না পাখি
পাখি চোখে চোখে রাখি
উইড়া যেনো না যায় আমার
পোষা ময়না পাখি

খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো

কোন ফাঁকে পালাইয়া গেলো

পাইলাম নারে টের...
পাখিটা হইলো না আপন
কপালেরই ফের...
<=====♪♪=====>

কোন ফাকে পালাইয়া গেলো
পাইলাম নারে টের
পাখি টা হইলো না আপন কপালেরই ফের
ভাবের বুঝি অভাব ছিলো
তাই এমন প্রতিশোধ নিলো

<=====♪♪=====>

ভাবের বুঝি অভাব ছিলো
তাই এমন প্রতিশোধ নিলো
কান্দাইলো দুই আঁখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি
আমি দুঃখ কোথায় রাখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি

খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো

খড় কুটার এক বাসা বাঁধলাম
বাবুই পাখির মতো
এই হৃদয়ের ভালোবাসা দিলাম আছে যতো

একটা ময়না পাখি সেই বাসায়
পুষে ছিলাম কতো আশায়
আমি দুঃখ কোথায় রাখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি
আমি দুঃখ কোথায় রাখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি
উইড়া গেছে খাঁচা ছেড়ে আমার পোষা পাখি



আশাকরি আপনাদের আমার গানটা ভালো লেগেছে। আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন। আমি আপনাদের মাঝে আরও সুন্দরভাবে মিউজিক কম্পিটিশনে অংশ গ্রহণ করব। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন। সবাইকে ধন্যবাদ💖



💚Thank you💚
@steem-bangladesh
@toufiq777

pBMyo3B2Sao2EbuHAFTX1CNWMbam25xJGPs4sKmLS6XL7hz9cFu6ijjaTQ6qBGwo4Bcxkzyd86QaxJdLo1FP4XNvM9R74MEbT4SanyS9nPVvpbwxLie3fwZ7ezVydFqopbmZAvz3kK4eZ8iBZK8qhV2vw5Jtfw1b1j1KGTRFkE4dvQXw.gif

Sort:  
 3 years ago 

সুন্দর হয়েছে ভাইয়া

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে গান টি

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভালো গান

গানটি শোনার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনাকে ও গানটি উপহার দেয়ার জন্য ধন্যবাদ

 3 years ago 

সুন্দর হয়েছে ভাই। চালিয়ে যান।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

You have been upvoted by @toufiq777 A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

আমাকে সাপোর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Valo hoyeche onk gan ta

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া গানটি শোনার জন্য

Sundor chilo

ধন্যবাদ ভাইয়া

অনেক সুন্দর একটা গান ছিলো

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

sundor hoiche onk😇

ধন্যবাদ আপু

welcome 😇

🥀

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44