Steem For Tradition - My 13th Week Report

in Steem For Traditionlast year

স্টিমিট ফর ট্রেডিশনাল কমিউনিটির সকল বন্ধুদের জানাই আমার শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন।


Source

আমি গত এক সপ্তাহ ধরে এই কমিউনিটিতে পোস্ট চেক করেছি৷ আমার যে একাউন্ট গুলো সন্দেহ মনে হয়েছে বা পোস্ট দেখে মনে হয়েছিলো যে সন্দেহজনক তখন আমি সেই পোস্টটি চেক করেছি৷ আমি তারিখ অনুযায়ী কিছু তালিকা প্রকাশ করবো৷

এই সপ্তাহে কমিউনিটি যথেষ্ট পরিমাণ পরিষ্কার পরিছন্ন ছিলো৷ এত বেশি এখানে খারাপ কাজ মানুষ করেনি। এক জন বাদে। আমি একটি পোস্ট পাইছি সেটি হলো "চুরি পোস্ট"


চুরি/Plagiarism পোস্ট

১৯ এপ্রিল


NamePost Link
@shahinurjahanhttps://steemit.com/hive-131369/@shahinurjahan/4i2wtj

@shahinurjahan এই পোস্টের ৬০% লেখা এই লিংক থেকে কপি করেছিলো৷ আমি তাকে মন্তব্য করে বলেছিলাম৷ তিনি পরবর্তীতে তার পোস্টটি হয়তো ঠিক করে নিয়েছিলেন৷ আমার দায়িত্ব ছিলো তাকে সাবধান করা। আমি তাকে সাবধান করার চেষ্টা করেছি৷

image.png

পরিশেষে এতটুকুই বলবো আপনার plagiarism/চুরি করবেন না। পুরো সপ্তাহ মিলে মাত্র তিনটি ভুল পোস্ট ছিলো কমিউনিটিতে। এবং সকল পোস্ট ভালো ছিলো৷ আশা করি এভাবে সবাই নিয়মিত কাজ করে যাবেন৷ কপিরাইট ফ্রী কিছু ওয়েবসাইটের নাম নিচে দিয়ে দিলাম৷ নতুনরা এসব ওয়েবসাইট থেকে ছবি সংগ্রহ করবেন৷

  • Pixabay

  • Pexels

  • Unsplash

  • Millionfreepictures

  • Designerspics

Gr7d242AAPKfM7MhXeT5at4UMy5T1XkZfUhYfSTmLYPACNqn6ghZv9Euqxn6yP6PePcmfU2JAhXespcteQzkURuAC2t5bPeEnxSScASEkHvEzqRzhaYL2SFppsw9fVmdjGnYQUwcBw3MFKLD6J7N2etRSueUBqzGfb9hfNfMND4G4XtK5ag.png

image.png



Vote for @bangla.witness

Thank you
@rahul00

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61224.26
ETH 2383.35
USDT 1.00
SBD 2.55