You are viewing a single comment's thread from:

RE: পার্বতীপুরের বিখ্যাত শাহ হোটেলে অবাক করা সব মিষ্টির সমাহার

in Steem For Tradition2 years ago

পার্বতীপুর শাহ হোটেল নিয়ে অসাধারণ লেখছেন ভাই, মিস্টির ছবি গুলো আপনি অনেক সুন্দর ভাবে তুলছেন, আমি মাঝে মাঝে পার্বতীপুর যায় তখন আমি প্রায় এই শাহ্ হোটেল এ যায় আর পার্বতীপুর শাহ্ হোটেল হলো নাম করা এক হোটেল। পার্বতীপুর এর একটি নামকরা হোটেলের নাম হল শাহ হোটেল। এই হোটেলে বিভিন্ন রকম খাবার পাওয়া যায় তার মধ্যে মিষ্টন্ন হলো অন্যতম। সেখানকার মিষ্টি গুলো সব থেকে বেশি ভালো লাগে মানুষদের।তাই এখানে প্রায় সব সময় ভিড় দেখা যায়।এর অনেক শাখা রয়েছে তার ভিতরে আমবাড়ী ও চিরিরবন্দরেও এর শাখা রয়েছে। আবার আমাদের আমবাড়ি বাজারে শাহ্ হোটেলের শাখা রয়েছে, পার্বতীপুরের ভেতর এই হোটেলে বেশ নাম করা একটি হোটেল।খাবার গুলো অনেক উন্নতমানের আমি প্রায় তিন থেকে চার বার এই হোটেলে গিয়েছিলাম খাওয়ার জন্য। বেশ ভালই সুস্বাদু খাবার পাওয়া যায় সেখানে। শাহ হোটেলের মিষ্টি গুলোর সম্পর্কে খুব সুন্দর লিখেছেন।মিস্টির ছবি গুলো দেখে খুব ভালো লাগলো ভাই আপনি অনেক সুন্দর ভাবে ছবি গুলো তুলছেন। আপনি আপনার পোস্টের মাধ্যমে অনেক কিছু জানিয়েছেন আমাদেরকে।এবং আপনি প্রতিটা মিস্টির দাম আমাদের মাঝে শেয়ার করেছেন।আপনার পোস্ট পরে আমি অনেক কিছু জানতে পারলাম যা আমার এর আগে অজানা ছিল। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63626.66
ETH 2640.26
USDT 1.00
SBD 2.75