You are viewing a single comment's thread from:

RE: গ্রামঅঞ্চলের মাছ রান্নার রেসিপি

in Steem For Traditionlast year

বাহ্ আপনার রেসিপি দেখে আমার জল চলে আসতেছে ভাই, ভাই আমি কিন্তু মাছ খেতে খুব পছন্দ করি আমার বাসায় প্রায় মাছ রান্না করে।আমি সব থেকে মাছের ঝোলটা পছন্দ মাছ তো কম বেশি সবাই পছন্দ করে কিন্তু আমাকে মাছের ঝোলটা বেশি পছন্দ লাগে, আর মাছের ঝোলটা খেতেও অনেক সুস্বাদু হয়। আসলে একটা কথা কি ভাই গ্রাম অঞ্চলে লাকড়ির চুলায় বা মাটির চুলায় কোন কিছু রান্না করলে এর স্বাদ বাকি চুলা গুলোর তুলনায় অনেক ভালো হয়।আপনি অনেক সুন্দর একটি মাছের রেসিপিটি আমাদের সামনে উপস্থাপন করেছেন।মাছের রেসিপিতে দেখলাম টমেটো দিয়েছেন। আসলে এই মাছের ঝোলের সঙ্গে টমেটো খেতে খুব ভালো লাগে।যেকোনো রান্নায় টমেটো দিলে রান্না টি অনেক সুস্বাদু হয় আমি টমেটো খেতেও খুব ভালো বাসি। আপনার পোস্ট পরে ও দেখে খুব ভালো লাগলো।আমার বাসায়ও এই ভাবে মাছ রান্না করে আর আপনি সেই ভাবে রান্না টি আমাদের মাঝে শেয়ার করেছেন,মাছ গুলো দেখে মনে হচ্ছে তেলাপিয়া মাছ, আর তেলাপিয়া মাছ খেতেও অনেক সুস্বাদু হয় তেলাপিয়া মাছ টার স্বাদ টা অন্য রকম।তাই তেলাপিয়া মাছ টা খেতে খুব ভালো লাগে আপনি অনেক সুন্দর ভাবে রান্নার ধাপ গুলো সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন ভাই। আপনার রান্নার প্রসেসটাও অনেক সুন্দর ভাই, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটা রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39