You are viewing a single comment's thread from:

RE: কন্টেস্ট- আমার এলাকার একটি ঐতিহ্যবাহী খাবার || ৩১ জুলাই ২০২৩

in Steem For Traditionlast year

চা আমার নিজেরই অনেক পছন্দের, আর শাহ হোটেলের চা হলে তো কথাই নেই। মাঝে মাঝে পার্বতীপুর গেলে শাহ হোটেলের চা খাওয়া হয় আমার। উত্তরাঞ্চলের মানুষ বেশি চা প্রিয়। সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ভাই, আপনার জন্য শুভকামনা রইলো, দুই একদিনের ভিতর আসতেছি চা খাওয়ার জন্য। অসংখ্য ধন্যবাদ ভাই।

Sort:  
 last year 

আসেন ভাই আপনারে ১০ আইটেমের চা খাওয়াবো আমার পক্ষ থেকে।

 last year 

শাহ্ হোটেলের চা আসলেই খেতে অনেক মজা।আমি অনেকেবা এই শাহ হোটেলের চা খেয়েছি।আমকে শাহ হোটেলের দুধ চায়ের থেকে লাল চা টাই বেশি ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। লিখেছেন ও অনেক সুন্দর। আপনাকে প্রতিযোগিতার শুভকামনা রইল ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57684.49
ETH 2343.76
USDT 1.00
SBD 2.36