You are viewing a single comment's thread from:

RE: বুক রিভিউ ( কসমোজাহি- মোহাম্মদ নাজিম উদ্দিন)।

শুধু একটা চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর। তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না 😊।

আপনি কি জানেন, সম্মিলিত চেষ্টা থেকেই সফল হয়! 🙏

আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাত্র। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।

চলো, আমাদের কথা গুলি শুনে নিয়ে একত্রিত হই 🙏

Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif

Heroism_Second.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81