You are viewing a single comment's thread from:

RE: নিজের আত্মসম্মান বজায় রেখে পথচলাটাই বুদ্ধিমানের কাজ 🙏

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আপনার কথার সঙ্গে আমিও একমত নিজের আত্মসম্মান বজায় রেখে মানুষের পথ চলা উচিত। যেখানে নিজের কথার কেউ মূল্যায়ন করবে না এবং যেখানে নিজেকে কেউ দাম দেবে না তাদের সঙ্গে চলাফেরা না করাই উচিত । আপনার একটা কথা আমার কাছে খুবই ভালো লেগেছে সেটি হচ্ছে আমি নিজেকে যতটুকু ছোট করে রাখি এটা একান্তই আমার বিনয়, এটা আমার অহংকার নয়। আসলে যারা অন্যকে মূল্যায়ন করতে পারে না প্রতিনিয়ত অপমান করে তাদের ধারের কাছে না যাওয়াই ভালো। নিজের আত্মসম্মান নিয়ে দূরে থাকাটাই শ্রেয়। আপনার লেখাটি পড়ে সত্যি ভীষণ ভালো লাগলো ।একদম বাস্তববাদী লেখা লিখেছেন ।ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।এরকম মন্তব্য বরাবর উৎসাহিত করে নতুন কিছু লেখার জন্য।বরাবর এভাবেই পাশে থাকবেন 🙏

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66